Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বলিউডে অভিষেকের পথে আমির পুত্র জুনায়েদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৩২ পিএম

বলিউডে পা রাখতে চলেছেন আমির পুত্র জুনায়েদ খান। বলিউডে কান পাতলে এমনই কানাঘুষো শোনা যাচ্ছে। যদিও আনুষ্ঠানিক ভাবে এখনো কিছু ঘোষণা করা হয়নি। অভিনেতা আমির খানের প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তের ঘরে দুই ছেলে মেয়ে ইরা ও জুনায়েদ খান। আমির কন্যা ইরা বরাবরই জানিয়ে এসেছেন ক্যামেরার পিছনে কাজ করতে ভালবাসেন তিনি। তবে জুনায়েদকে দেখা গেলো ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর পথে চলতে।

সূত্রের খবর, যশরাজ ফিল্মসের ব্যানারে ইতিমধ্যেই সই করে ফেলেছেন আমির পুত্র। শোনা যাচ্ছে জুনায়েদের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তেলেগু অভিনেত্রী শালিনী পাণ্ডেকে। ছবিতে একজন সমাজকর্মী এবং সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন জুনায়েদ। অভিনেত্রী শালিনী পাণ্ডে অবশ্য এর আগেও হিন্দি ছবিতে রণবীর সিং-এর বিপরীতে অভিনয় করেছেন। জয়েশভাই জোরদার হবে অর্জুন রেড্ডি খ্যাত এই দক্ষিণী নায়িকার ডেব্যিউ বলিউড ছবি। যশ রাজের সঙ্গে তিন ছবির চুক্তি রয়েছে শালিনীর।

জানা যাচ্ছে, ব্রিটিশ শাসিত পরাধীন ভারতের প্রেক্ষাপটে ছবির গল্প। সূত্রের খবর, উনিশ শতকের গুজরাতি সাংবাদিক কারসানদাস মুলজিকে ঘিরে তৈরি হবে জুনায়েদের চরিত্র। এই চরিত্রের জন্যই পরিচালক সিদ্ধার্থ মালহোত্রা বেছে নিয়েছেন তাকে। ছবির প্রেক্ষাপট জুড়ে থাকবে স্বাধীনতা পূর্ববর্তী ভারতের গল্প।



 

Show all comments
  • এ,+কে,+এম+জামসেদ ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৩:২৮ পিএম says : 0
    আমির খানের মত নাম করবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ