Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দ্বিতীয় বিয়ের কারণ জানালেন দিয়া মির্জা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ পিএম

দ্বিতীয় বার বিয়ে করলেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। নায়িকার দ্বিতীয় বিয়ের কারণেই হয়তো অনুরাগীদের কৌতূহল ছিল তুঙ্গে। বিয়ের আগে নতুন সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি দিয়া। কিন্তু পেশায় ব্যবসায়ী বৈভব রেখিকে বিয়ে করার পর সোশ্যাল মিডিয়ায় ছবি সহ বার্তা দিলেন তিনি।

দিয়া লিখেছেন, ‘ভালবাসা একটি বৃত্তের মতো যেটাকে আমরা বাড়ি বলি। আর যখন দরজা খুলে তোমার চোখে সেই ভালবাসা পাওয়া যায় তখন তো অলৌকিক ঘটনা ঘটে। আমার এই আনন্দটা আপনাদের সঙ্গে শেয়ার করে নিলাম। … সব হৃদয়ের অসুখ যেন সেরে যায়। প্রার্থনা করি, ভালাবাসার এই অদ্ভুত ধরন আমাদের ঘিরে থাকুক।’

অর্থাৎ দিয়ার দ্বিতীয় বিয়ের একমাত্র কারণ ভালবাসা। সোশ্যাল অডিয়েন্সকে বৃহত্তর পরিবার বলে সম্বোধন করে, তাদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন নায়িকা।

মুম্বাইতে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন দিয়া এবং বৈভব। মহিলা পুরোহিত তাদের বিয়ের পৌরহিত্য করেন। করোনা পরিস্থিতির কারণেই সীমিত আয়োজন। পরে ইন্ডাস্ট্রির সদস্যদের জন্য বড় করে পার্টি দেবেন কি না, সে বিষয়ে এখনও কিছু জানাননি দম্পতি।

২০১৪-এ প্রযোজক সাহিল সঙ্ঘকে বিয়ে করেছিলেন দিয়া। পাঁচ বছর দাম্পত্য সম্পর্কের পর তারা আলাদা হয়ে যান। বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করলেও, প্রকাশ্যে একে অপরের বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি দিয়া এবং সাহিল।

আপাতত একটি তেলুগু ছবি ‘ওয়াইল্ড ডগ’-এর শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। বিয়ের আনুষ্ঠানিকতা নিয়ে ব্যস্ত থাকার কারণে কয়েকদিন বিরতি নিয়েছিলেন। এবার দ্রুত দিয়া কাজে ফিরবেন বলে খবর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ