Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রুহি মুক্তির তারিখ জানালেন জাহ্নবী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১:৩২ পিএম

১০০ শতাংশ দর্শক আসন নিতে মুক্তি পাচ্ছে রাজকুমার রাও, বরুণ শর্মা ও জাহ্নবী কাপুর অভিনীত ছবি। এসেছে ছবির নতুন নামও। ১১ই মার্চ মুক্তি পাচ্ছে হরর-কমেডি ছবি 'রুহি'। নিজের ইনস্টা আইডিতে সম্প্রতি রুহির ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। যেখানে রাজকুমার ও বরুণকে বরের বেশে দেখা গেছে এবং ঘোমটার আড়ালে বউ বেশে দেখা গেছে জাহ্নবীকে। পাশাপাশি ছবির ট্রেলার মুক্তি পাবে মঙ্গলবার।

প্রথমে এই ছবির নাম ঘোষণা করা হয়েছিল 'রুহি আফজা'। পরে তা পরিবর্তন করে নাম দেওয়া হয়েছিল 'রুহি আফজানা'। তবে এবার পরিচালক ও প্রযোজকের তরফে ছবির নাম বদলে রাখা হয়েছে 'রুহি'।

এর আগে দীনেশ ভিজানের ছবি 'স্ত্রী'-তে দেখা গেছে রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুরকে। বক্স অফিসে দারুণ সাফল্য লাভ করেছিল এই ছবি। এই প্রথম একসঙ্গে দেখা যাবে রাজকুমার ও জাহ্নবীকে। ২০২০ সালে ২০ মার্চ এই ছবির মুক্তির দিন ঘোষণা করা হয়েছিল কিন্তু করোনালকডাউনের কারণে তা পিছিয়ে যায়। অবশেষে মুক্তির দিন ঘোষণা হওয়ায় অধীর আগ্রহে ভক্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ