Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জানা গেল সুস্মিতা-রোহমানের বিচ্ছেদের গুঞ্জনের কারণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১৫ পিএম

৪৫ বছরের সুস্মিতা এখন সম্পর্কে আছেন রোহমান শলের সঙ্গে। ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনদিন গোপন রাখেননি অভিনেত্রী। তাদের রোম্যান্স বেশ খোলাখুলি। দিনকয়েক ধরেই যখন এই জুটির বিয়ের জল্পনা মাথাচাড়া দিয়েছিল তখন আচমকাই তাদের বিচ্ছেদের গুঞ্জনে শোরগোল বি-টাউনে! দুই মেয়েকে নিয়ে রোমানের সঙ্গে এক ছাদের তলাতেই থাকেন এই বাঙালি কন্যা।

সম্প্রতি তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন তিনি। তারপর থেকে শোরগোল পরে যায় নেটদুনিয়ায়। সেই ছবিতে লেখা ছিল ‘সমস্যাটা হল মেয়েরা সবসময়ইভাবে ছেলেরা পাল্টে যাবে, কিন্তু সেটা বাস্তবে ঘটে না। ছেলেরা ভুল করতেই থাকে, আর ভাবে মেয়েরা কখনও ছেড়ে যাবে না। কিন্তু সে যাবে..'। আর এই পোস্টের পরই সম্পর্কছেদের গুঞ্জন ছড়িয়েছে। সুস্মিতার এই পোস্ট থেকে ফ্যানেদের প্রশ্ন, ‘তোমার আর রোমানের মধ্যে সব ঠিক আছে তো?’, কেউ লিখেছেন, ‘তোমার সাহসিকতাকে কুর্নিশ’।

প্রসঙ্গত, রোহমান-সুস্মিতার প্রেম কাহিনির সূত্রপাত ইনস্টাগ্রামের সৌজন্যে। রোহমান কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং এর পড়াশুনো শেষ করে মডেলিং শুরু করেন তিনি। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বইতে পাড়ি দেন। মুম্বাইতে থাকতে থাকতে ইনস্টাগ্রাম মেসেজের সৌজন্যে সুস্মিতার সঙ্গে তাঁর পরিচয়। সুস্মিতাকে এই সোশ্যাল মিডিয়ায় মেসেজ করেছিলেন রোহমান। সেইসময় রোহমানের মেসেজ দেখেই মন গলে গিয়েছিল সুস্মিতার। সেই থেকে শুরু আলাপচারিতা। ২০১৮ সালের জুলাই মাস থেকে শুরু সুস্মিতা-রোহমানের প্রেম সম্পর্ক। সিঙ্গেল মাদার সুস্মিতার দুই কন্যা রেনে ও আলিশার সঙ্গেও দারুণ সম্পর্ক রোহমানের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ