Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেহেরপুরে গাছ চাপায় নারীর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১:৩১ পিএম

মেহেরপুরে ছাগলের জন্য পাতা আনতে গিয়ে গাছের নিচে চাপা পড়ে নছিরন নেছা (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। নিহত নছিরন নেছা গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের কড়ুইগাছি পাড়া এলাকার আব্দুল খালেকের স্ত্রী।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে সাহারবাটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুল কুদ্দুছের স্ত্রী সাহেরা খাতুন ও তাজুল ইসলাম আহত হয়েছেন। এদের মধ্যে সাহেরা খাতুনকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ও তাজুল ইসলামকে মেহেরপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, তাজুল ইসলাম সাহারবাটি মাঠে কাঁঠাল গাছ কাটছিলেন। এ সময় নছিরন নেছা, সাহেরা খাতুনসহ অন্যরা পাতা নেয়ার জন্য অপেক্ষা করছিলেন। গাছ কাটা হয়ে গেলে অসাবধাণতাবসত তািদের ওপর পড়ে মারাত্মক আহত হন। আহতদের উদ্ধার করে গাংনী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক নছিরনকে মৃত ঘোষণা করেন। সাহেরা খাতুনের অবস্থা খারাপ হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গাংনী থানার এসআই হাবীবুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে গাংনী থানায় নেয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ