Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জানা গেল কবীর খানের ‘৮৩’ মুক্তির তারিখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৫২ পিএম

সব জল্পনার অবসান ঘটিয়ে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে কবীর খানের ড্রিম প্রোজেক্ট '৮৩'। বলিউডের অন্দরমহলের খবর আগামী ২৫শে জুন মুক্তি পেতে পারে রণবীর সিং অভিনীত এই ছবি। ‘সূর্যবংশী’ এবং ‘৮৩’ দু’টো ছবিরই এই বছরে রিলিজ করার পরিকল্পনা করেছে প্রযোজনা সংস্থা। এপ্রিল ও মে মাসে মোট চারটি ছবি রিলিজ হচ্ছে। তাই এই দুটো মাস আগেই বাদ হয়ে গিয়েছে। আর জুন মাসের আদর্শ তারিখ ২৫শে জুন। কারণ ১৯৮৩ সালে ওই দিনই বিশ্বকাপ জিতেছিলেন কপিলদেব।

উল্লেখ্য, এপ্রিল, মে দু’টো মাসেই বড় বড় ছবির রিলিজ। মে মাস ঈদের মাস। সালমান খানের ‘রাধে’ রিলিজ করছে মে–তে। সঙ্গে আছে ‘সত্যমেব জয়তে ২’। গত বছর অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ এবং রণবীর সিং–এর ‘৮৩’ রিলিজ নিয়ে যথেষ্ট জলঘোলা হয়েছিল। করোনার কারণে ক্রমশই পিছোতে থাকে দু’টো ছবির রিলিজ। দু’টো ছবিরই প্রযোজনা সংস্থা রিল্যায়ান্স এন্টারটেইনমেন্ট। পঞ্চাশ শতাংশ দর্শকাসন নিয়ে সিনেমা হলে ছবি দু’টো রিলিজ করতে চায়নি প্রযোজনা সংস্থা। সম্প্রতি একশো শতাংশ দর্শকাসন নিয়ে সিনেমা হল খোলার অনুমতি দিয়েছে ভারত সরকার। আর তাতেই নড়েচড়ে বসেছে প্রযোজনা সংস্থাগুলো।

অন্যদিকে,‘সূর্যবংশী’ও ২রা এপ্রিল রিলিজ করবে কি না সেই নিয়ে রয়েছে ধন্দ। ‘৮৩’তে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। তার স্ত্রীর ভূমিকায় রয়েছেন দীপিকা পাডুকোন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ