Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চাইলেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৫৫ এএম

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় ভুল তথ্য দিয়েছিলেন সালমান খান। হলফনামার গাফিলতি ধরা পড়তেই আদালতের কাছে ক্ষমা চাইলেন বলিউড অভিনেতা। আগামী বৃহস্পতিবার ওই মামলার চূড়ান্ত রায় শোনাবে আদালত।

হলফনামায় জানানো হয়েছিল, সালমানের লাইসেন্স হারিয়ে গিয়েছে। তিনি এ নিয়ে বান্দ্রা পুলিশের কাছে একটি এফআইআর করেছিলেন। কিন্তু আদতে তা পুনর্নবীকরণের জন্য পাঠানো হয়েছিল। সারস্বতের দাবি, ২০০৩ সালে এই হলফনামা জমা করার সময়ে অভিনেতা অত্যন্ত ব্যস্ত ছিলেন। তাই এই ভুলটি হয়ে গিয়েছিল।

উল্লেখ্য ২০০৩ সালে জোধপুরের এক আদালতে সালমান একটি হলফনামা জমা দিয়েছিলেন। সম্প্রতি তাতে ভুল তথ্য ধরা পড়েছে। মঙ্গলবার ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে অভিনেতা সেই শুনানিতে উপস্থিত হন। তার আইনজীবী হস্তিমাল সারস্বত আদালতকে জানিয়েছেন, ওই হলফনামাটি ভুল করে জমা হয়েছিল। অনিচ্ছাকৃত এই ভুলের জন্য অভিনেতাকে ক্ষমা করে দেওয়া হোক।

তবে সরকারি আইনজীবী ভবানী সিংহ ভাটি দাবি করেছেন, তদন্তকে ভুল পথে চালিত করার অপরাধে সালমানের বিরুদ্ধে নয়া মামলা হওয়া উচিত।

১৯৯৮ সালে জোধপুরের এক গ্রামে দু’টি কৃষ্ণসার হরিণ ‘শিকার’ করার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন সালমান। অস্ত্র আইনে তাকে তার লাইসেন্স জমা করে দেওয়ার নির্দেশ দিয়েছিল ভারতীয় আদালত। তার পরেই তিনি ওই হলফনামাটি জমা দেন। - আনন্দবাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ