Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইনস্টাগ্রামে ক্ষোভ প্রকাশ করলেন মালাইকা অরোরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১০:২১ এএম

বেজায় চটেছেন মালাইকা অরোরা। কোভিডকালে মানুষজনের সতর্কতার অভাব দেখে মেজাজ ঠিক রাখতে পারেননি তিনি। ক্ষোভ প্রকাশের জন্য বেছে নিয়েছেন নেট-মাধ্যমকে।

মুম্বাইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকায় মানুষের ভিড় দেখে হতবাক মালাইকা। সেই ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করে তিনি প্রশ্ন করেন, ‘কোভিড আছে না নেই?’

মালাইকার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, অসংখ্য মানুষ এবং গাড়ির ভিড় জমেছে ব্যান্ডস্ট্যান্ডে। মহামারীর সময়ে বিধি-নিষেধ ভুলে এত মানুষের জমায়েত দেখেই রুষ্ট মালাইকা।

কয়েক মাস আগে প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে করোনায় আক্রান্ত হয়েছিলেন মালাইকা। দীর্ঘ দিন নিভৃতবাসে থেকে সুস্থও হয়ে উঠেছিলেন তিনি। নিজের সন্তানদের থেকে দূরে থাকার অভিজ্ঞতাও ভাগ করে নিয়েছিলেন নেট-মাধ্যমে। লিখেছিলেন, ‘‘ভালবাসা সীমানা মানে না। সামাজিক দূরত্ব এবং নিভৃতবাসকে সঙ্গে নিয়েই, আমরা একে অপরের খোঁজ রেখেছি, দেখেছি এবং কথা বলেছি। আমার দুই সন্তানকে কিছু দিন জড়িয়ে ধরতে পারব না ভেবে কষ্ট হচ্ছে, ওদের মিষ্টি মুখগুলো দেখে আমি মনে জোর পাচ্ছি।’’ - আনন্দবাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ