Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পরিবারের থেকে আলাদা হয়ে গেলেন বরুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১:৪৩ পিএম

বিয়ের ১০ দিনের মাথায় পরিবারের থেকে আলাদা হয়ে গেলেন বরুণ ধাওয়ান! মঙ্গলবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বরুণের নতুন ফ্ল্যাটের ভিডিও। সেটিতে ক্লিক করলেই, দরজা খুলে বরুণ সকলকে আমন্ত্রণ জানাচ্ছেন নিজের ফ্ল্যাটে। শুরু হচ্ছে ঝাঁ চকচকে নয়া ফ্ল্যাটের ট্যুর। বেডরুম থেকে গেস্ট রুম, ওয়ার্ক স্পেস (বরুণের ভাষায় ডেন), জিম থেকে ওয়াকিং ক্লজেট, সবই বিলাসবহুল। ঘনিষ্ঠরা জানিয়েছেন, এবার থেকে ওই ফ্ল্যাটেই থাকবেন বরুণ ও তার স্ত্রী নাতাশা।

উল্লেখ্য, এতদিন ধাওয়ানদের পারিবারিক বাসভবনে বাবা মায়ের সঙ্গেই থাকতেন বরুণ। বিয়ের আগে তিনি জুহুর নতুন অ্যাপার্টমেন্টে শিফট করেন। প্রশ্ন উঠছে, স্ত্রীর দাবিতেই কী বাসস্থান বদলালেন অভিনেতা? যদিও এখনও পর্যন্ত এই প্রশ্নের উত্তর দেননি বরুণ। আগেও যেহেতু নাতাশা দালালের কথায় সম্পর্কের কথা গোপনে রেখেছিলেন তিনি, সেই কারণে অনেকে মনে করছেন স্ত্রীর চাপেই বাসভবন বদলেছেন বদলাপুর খ্যাত অভিনেতা। তবে নিজের পরিবারের কাছাকাছি থাকার জন্যই বরুণ জুহুতে নিজের নতুন বাড়িটি কিনেছেন, জানিয়েছে ঘনিষ্ঠ মহল।

২৪ জানুয়ারি আলিবাগের বিচ রিসর্টে চার হাত এক হয় বরুণ নাতাশার। ব্যক্তিগত জীবনের মতো বিয়েটাও করলেন ক্যামেরার আড়ালে। অভিনেতার বিয়েতে 'নো ক্যামেরা পলিসি' চালু করা হয়েছিল। বন্ধুরাও মোবাইল ক্যামেরা বন্ধ রেখেই চুটিয়ে আনন্দ করেছেন হাম্পটির বিয়েতে। এখনও অবধি বিয়ের সব ছবি প্রকাশ্যে আনেননি বরুণ। নাতাশাও চুপ থেকেছেন বরাবরের মতো। সংসার জীবন নিয়েও যে দম্পতি খুব বেশি মুখ খুলবেন না তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত, বরুণ বাড়ি বদলানোর পর কিংবদন্তী অভিনেতা অনুপম খের সেখান থেকে ওই ভিডিওটি রেকর্ড করেছিলেন। যা এদিন ভাইরাল হয়। অনুপম লিখেছিলেন, 'ডেভিড আমার বহুদিনের বন্ধু। একটা ভেসপা স্কুটার নিয়ে কাজে আসত। ধাওয়ানদের স্ট্রাগল আমি দেখেছি। আজ তার ছেলে এই বিলাসবহুল ফ্ল্যাট কিনেছে, দেখেই গর্ব হচ্ছে।'

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ