Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশ্বের ৪ আইকনিক জায়গায় হবে ‘পাঠান’-এর শ্যুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪৮ এএম

বর্তমানে সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবির কাজে ব্যাস্ত শাহরুখ খান। বহুদিন পর এই ছবির হাত ধরেই কামব্যাক করছেন কিং খান। সারা পৃথিবীর বেশকিছু আইকনিক স্থানে শ্যুটিং করার সিদ্ধান্ত নিয়েছেন ‘পাঠান’-এর নির্মাতারা। শোনা যাচ্ছে, নাসা, ডিসকভারি চ্যানেল, মাদাম তুসো এবং বুর্জ খলিফায় হবে শাহরুখের ‘পাঠান’-ছবির শ্যুটিং। যা বলিউডে প্রথম। এর আগে শুধুমাত্র হলিউড ছবির শ্যুটিং এই আইকনিক জায়গাগুলিতে হয়েছে। যার মধ্যে রয়েছে টম ক্রুজের মিশন ‘ইম্পসিবল : ঘোস্ট প্রটোকল’, আর ভিন ডিজেল, ডোয়েন জনসন, পল ওয়াকার-দের ‘ফিউরিয়াস সেভেন’।

এই নিয়ে চতুর্থবার শাহরুখ আইকনিক জায়গায় ছবির শ্যুটিং করে ইতিহাস তৈরি করতে চলেছেন। এর আগে প্রথম বলিউডের ছবি হিসাবে কিং খানের ‘স্বদেশ’-এর শ্যুটিং হয় ‘নাসা’য়। পরে ‘যব তক হ্যায় জান’-এর শ্যুটিং হয় ডিসকভারি চ্যানেলের হেডকোয়ার্টারে। শাহরুখের ‘ফ্যান’ ছবির শ্যুটিং হয়েছিল ‘মাদাম তুসো’তে। আর এবার এই সবকটি জায়গায় একই ছবির শ্যুটিং হতে চলেছে। এখানেই শেষ নয়, চমক আরও রয়েছে। বুর্জ খলিফায় ‘পাঠান’-এর অ্যাকশন দৃশ্যের শ্যুটিং হবে। এই ছবিতে বুর্জ খলিফার অন্দরমহলের ছবি উঠে আসবে, যা সম্ভবত প্রথম। ‘পাঠান’-এর মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন শাহরুখ অনুরাগীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ