Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিদি আর ভাইবোনদের জন্য বাড়ি কিনলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৪৩ পিএম

চণ্ডীগড়ের অভিজাত পল্লিতে দিদি রঙ্গোলি-সহ চার ভাইবোনের জন্য ৪টি ফ্ল্যাট কিনে দিলেন কঙ্গনা। যার দাম পড়ল ৪ কোটি টাকার কাছাকাছি। ভাইবোনদের জন্য এতটা ভালবাসা! তারকাদের জীবনে শুধু কেন, সাধারণ মানুষের জীবনেও খুব একটা বেশি দেখা যায় না । আজকাল নিজের স্বার্থ নিয়ে সকলেই একটু বেশি চিন্তিত। কিন্তু সেই স্বার্থসর্বস্ব যুগে কঙ্গনা যা করলেন, তা দেখে তো চোখ কপালে উঠছে অনেকেরই।

কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেলের সঙ্গে নায়িকার যে গলায় গলায় ভাব তা সকলেই জানেন। কিন্তু তুতো ভাইবোনদেরও যে চোখে হারান ক্যুইন, তা অনেকেরই জানা ছিল না। এ বার রানাওয়াত ভাইবোনদের সম্পর্কের বাঁধুনি যে কতটা দৃঢ়, তা পরিষ্কার হল অনেকের কাছেই ।

চণ্ডীগড়ের অভিজাত পল্লিতে দিদি রঙ্গোলি-সহ চার ভাইবোনের জন্য ৪টি ফ্ল্যাট কিনে দিলেন কঙ্গনা। যার দাম পড়ল ৪ কোটি টাকার কাছাকাছি। আসলে, হিমাচলের পাহাড়ি এলাকার বাসিন্দা কঙ্গনার ভাইবোনদের ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল শহরের মধ্যে, বিলাসবহুল বাড়িতে থাকার। ভাইবোনদের সেই স্বপ্নই পূরণ করতে খানিকটা সাহায্য করলেন নায়িকা। চণ্ডীগড় বিমানবন্দরের একেবারে কাছে, অত্যন্ত হাইপ্রোফাইল একটি এলাকায় এই চারটি বাড়ি কিনেছেন কঙ্গোনা। বাড়ির সামনেই রয়েছে বিরাট বিরাট শপিং মল, রেস্তোরাঁ, সিনেমা হল-সহ সমস্ত আধুনিক সুযোগ সুবিধা ।

ট্যুইটারে এই খবরের সত্যতা জানিয়ে কঙ্গোনা লেখেন, ‘‘আমি সবসময় সকলকে বলি, আমাদের যা আছে তা সকলের সঙ্গে ভাগ করে নেওয়া উচিত। এতে আনন্দ বাড়ে। অ্যাপার্টমেন্ট গুলি ২০২৩ সালে আমরা হাতে পাব। আমি নিজে ভীষণ ভাগ্যবতী, যে আমার পরিবারের জন্য এ টুকু আমি করতে পারছি।’’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ