Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রানির অবদানেই বিয়ে টিকেছে সাইফ-কারিনার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১২:১২ পিএম

বলিউডের সব থেকে আলোচিত দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। বয়সে কারিনা অনেকটা ছোট নবাব পুত্র থেকে। প্রথম স্ত্রী অমৃতা সিংকে ডিভোর্স দিয়ে কারিনাকে বিয়ে করেন সাইফ। সকলেই ভেবেছিল এ বিয়েও বেশি দিন টিকবে না! কিন্তু সে আশায় জল ঢেলেছেন সাইফিনা। প্রথম সন্তান তৈমুরের পর দ্বিতীয় সন্তানের মা হবেন কারিনা কাপুর খান। তাদের ভালোবাসার কথা কার না জানা! কিন্তু জানেন কি এই সম্পর্ক টিকে যাওয়ার পিছনে বড় অবদান রয়েছে রানি মুখোপাধ্যায়ের।

বেশ কিছু দিন আগে একটি টক শোতে এসে এই খবর জানান খোদ সাইফ আলি খান। তিনি বলেন কারিনা তার জীবনের সেই নারী যে নিজের ক্যারিয়ার নিয়ে ভীষণ সফল। এবং সব সময় কাজ ভালোবাসে। এমন নায়িকার সঙ্গে কিভাবে প্রেম টেকাবেন তা নিয়ে চিন্তায় ছিলেন ছোটে নবাব। উপায় বাতলে দিয়েছিলেন রানি মুখোপাধ্যায়। সে সময় 'হাম-তুম' ছবির শ্যুটিং চলছে। আর এই কথা রানির সঙ্গে শেয়ার করেন সাইফ। ঝটপট উপায় বাতলে দেন রানি।

রানি তাঁকে বলেন, 'কারিনাকে সব সময় একজন পুরুষের মতো প্রাধান্য দেবে। বাড়িতে কখনও লিঙ্গ বিবেধ এনো না। ওর কাজকে সম্মান করবে। তাহলেই প্রেম বিয়ে সব টিকে যাবে।' আর এই জাদুমন্ত্র মন থেকে মেনে নিয়ে জীবনের পথে এগিয়ে ছিলেন সাইফ। আর তাতেই সফল দাম্পত্য জীবন সাইফিনার। আর এই পুরনো বিষয় নিয়েই ফের একবার সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা শুরু করেছেন নেটিজেনরা।

সূত্রঃ নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ