Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পদ্মায় ধরা পড়ল ২৫ কেজির বোয়াল

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম


রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৬নং ফেরি ঘাটের অদূরে পদ্মা নদীতে গতকাল ভোর রাতে বিশাল আকৃতির একটি বোয়াল মাছ ধরা পড়েছে। জেলে কালিপদোর ফ্যাসন জালে ২৫ কেজি ওজনের মাছটি ধরা পড়ে।
পরে দৌলতদিয়া ঘাট বাইপাস সংলগ্ন নাটো মোল্লার আড়ৎ থেকে নিলামে শাকিল সোহান মৎস্য আড়তের ব্যবসায়ী মো. শাজাহান শেখ ও নুরু শেখ মাছটি কিনে নেয়। এসময় বিশাল আকৃতির মাছটি দেখার জন্য উৎসুক জনতা ভিড় জমায়।
মাছ ব্যবসায়ী মো. শাজাহান জানান, সকালে নাটো মোল্লার আড়ৎ থেকে ২৫ কেজি ওজনের বোয়াল মাছটি প্রতি কেজি ২ হাজার ৮শ’ টাকা কেজি দরে মোট ৭০ হাজার টাকা দিয়ে মাছটি কিনে নিয়েছি। পরে ৭৫ হাজার টাকায় ঢাকার এক ব্যবসায়ীর নিকট বিক্রি করে দিয়েছি।
গোয়ালন্দ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. রেজাউল শরীফ জানান, পদ্মায় এবার ইলিশের আকাল থাকলেও এ মৌসুমে মাঝে মধ্যেই বিভিন্ন প্রজাতির মিঠা পানির সুস্বাদু বড় মাছ পাওয়া যাচ্ছে। এ ধরনের মাছ সাধারণত ফ্যাসন, দশন, কৌনা, কচাল ও চাকা ওয়ালা ঘাইলা বেড় জালে ধরা পড়ে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোয়াল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ