Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বোয়ালমারীতে দুই গ্রæপের পাল্টাপাল্টি হামলা অর্ধশতাধিক বাড়িঘর ভাঙচুর লুটপাট

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বেলজানী গ্রামে পূর্বশক্রতার জের ধরে হামলা-পাল্টাহামলা চালিয়ে ঘরবাড়ি ভাঙচুর, লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার থেকে গতকাল সোমবার সকাল পর্যন্ত এসব ঘটনা ঘটে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, পূর্বশক্রতার জের ও আধিপত্য বিস্থারকে কেন্দ্র করে রোববার সন্ধ্যায় বেলজানী গ্রামের ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আলাউদ্দিন মাতুব্বর গ্রুপের রুহুলের ছেলে সোহেলসহ (২৭) ১০-১২জন জিন্নাহ মাতুব্বর গ্রুপের আবুল কাশেম মোল্লার ছেলে সাগর মোল্যাকে (২৬) বেলজানী বটতলা নামক স্থানে মারধর করে এবং একটি মোটরসাইকেল নিয়ে যায়। সাগরকে গুরুতর আহত অবস্থায় বোয়ালমারী স্বাস্থ্য উপজেলা কমপ্লেক্রো ভর্তি করা হয়। তার পায়ের গোড়ালি কেটে ফেলা হয়েছে ও বুকে-পিঠে হাতুড়ি পেটা করা হয়েছে। এ ঘটনায় জিন্নাহ গ্রুপের লোকজন ওই দিন রাতে আলাউদ্দিন মাতুব্বর গ্রুপের লোকজনের বাড়িতে হামলা চালিয়ে ১৩টি বসতঘর ভাঙচুর করে এবং লুটপাট করে। এ ঘটনার জের ধরে সোমবার সকালে আলাউদ্দিন মাতুব্বরের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জীত হয়ে জিন্নাহ মাতুব্বরের গ্রুপের বাড়িতে হামলা চালিয়ে রাসেল মোল্যা, তোফায়েল শেখ ও মোজাম মোল্যাসহ ৫০টি বসত ঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয় বলে অভিযোগ ওঠে। হামলার সময় স্বর্ণালঙ্কার, টিভি, ফ্রিজ, ঘরের যাবতীয় মালামাল লুটকরে নিয়ে যায় বলে জানায় ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন। এ ব্যাপারে আলাউদ্দিন মাতুব্বর জানায়, সে হামলার সময় ছিলনা। তবে গতকাল রাতে জিন্নাহ গ্রুপের লোকজন তার গ্রুপের লোকজনের বাড়িতে হামলা করে ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাট করে। পরে সকালে তার লোকজনও হামলা চালিয়ে ভাঙচুর লুটপাট করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোয়ালমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ