Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বোয়ালখালীতে ৩ মাদরাসা ছাত্র নিখোঁজ পাঁচ দিনেও খোঁজ মেলেনি, থানায় ডায়েরি

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বোয়ালখালী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীতে ৩ মাদরাসা ছাত্র নিখোঁজের খবর পাওয়া গেছে। উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের পশ্চিম সৈয়দ নগর দারুল কোরআন হেফজখানায় এ ঘটনা ঘটে। গত ৫দিন ধরে ছাত্রদের খোঁজ না পাওয়ায় মাদরাসার পক্ষে শিক্ষক মো. কাউছার বাদী হয়ে বোয়ালখালী থানায় সাধারণ ডায়েরি করেছে।
জানা যায়, উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের পশ্চিম সৈয়দ নগর দারুল কোরআন হেফজ বিভাগের তিন ছাত্র যথাক্রমে কক্সবাজার জেলার মহেশখালী থানার সিপাই পাড়ার মো. সাজ্জাদ (৯), ঘোটি ভাঙার মো. ইমরান (১০) ও মগকাটার মো. ফয়সাল (১০) কে গত বুধবার থেকে পাওয়া যাচ্ছে না। মাদরাসার পক্ষ থেকে সম্ভাব্য বিভিন্নস্থানে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে তাদের পরিবারকে জানানো হয়েছে। এঘটনায় হেফজ বিভাগের শিক্ষক মো. কাউছার বাদী হয়ে বোয়ালখালী থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে বলে জানান মাদরাসা কতৃপক্ষ। নিখোঁজ শিক্ষার্থীরা গত ২/৩ বছর ধরে এ মাদরাসায় হেফজ বিভাগে পড়ে আসছিল। তবে এলাকাবাসী ঘটনাটি রহস্যাবৃত্ত বলে সন্দেহ করছে।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন চৌধুরী এর সত্যতা নিশ্চিত করে বলেন, হেফজখানার পক্ষ থেকে নিখোঁজ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে এবং ঘটনার আসল রহস্য উৎঘাটনের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোয়ালখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ