Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বোয়ালখালীতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু এক সপ্তাহে মারা গেল ৫ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ৩:৫৭ পিএম

চট্টগ্রামের বোয়ালখালীতে পুকুরের পানিতে ডুবে একই দিনে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার উপজেলা পশ্চিম গোমদ-ী ও সারোয়তলী খিতাপচর গ্রামে এ ঘটনা ঘটেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মো. ইসরাত হোসাইন বলেন, সোমবার সকাল ১০টার দিকে মো. সজীব (১২) নামের এক শিশুকে মৃত ঘোষণা করা হয়। এরপর দুপুর ১টা ১০ মিনিটের সময় মো. জোবায়েদ (৭) নামের আরেকটি শিশুকে মৃত ঘোষণা করা হয়েছে।
নিহত জোবায়েদ উপজেলার সারোয়াতলী ইউনিয়নের খিতাপচর গ্রামের মো. জয়নালের ছেলে। তার চাচাত ভাই খায়রুজ জামান তুষার জানান, দুপুরে ঘরের পেছনের পুকুরে জোবায়েদ পড়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এর আগে সকাল ৯টার দিকে বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদন্ডী ৮নং ওয়ার্ডের বড় পুকুর পাড় এলাকায় গাছ থেকে ঝরে পড়া তাল নিতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মারা যায় মো. সজীব। সে ওই এলাকার ওসমান গণি ফজুর ছেলে।
২৮ আগস্ট রোববার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার চরণদ্বীপ নানার বাড়ির পুকুরে ডুবে মারা যায় মায়েশা নামের ৫বছর বয়সী এক শিশু। এনিয়ে বোয়ালখালী উপজেলায় গত এক সপ্তাহে পানিতে ডুবে মারা গেল ৫ শিশু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ