Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বোয়ালখালীতে শ্রদ্ধা জানাতে এসে আ’লীগের দু’গ্রুপের মারামারি : আহত ১০

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বোয়ালখালী উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীতে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও মারামারির ঘটনা ঘটেছে। এ সময় দু’গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছে। ২০ ফেব্রুয়ারি দিনগত রাত একুশের প্রথম প্রহরে উপজেলা পরিষদের সামনে শহীদ মিনার চত্বরে এ ঘটনা ঘটে। এসময় ব্যাপক বিশৃঙ্খলা ও উত্তেজনা ছড়িয়ে পড়ে। জানা যায়, একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে ফুল দিতে উপজেলা পরিষদের সামনে একে একে সবাই মিছিল সহকারে জড়ো হতে থাকে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ অনুসারীরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিনের নেতৃত্বে নেতাকর্মীরা শহীদ মিনারে ফুল দিতে আসে। একই সময়ে রাত ১১টা ৫৫ মিনিটের দিকে অপর গ্রুপের দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কুয়েতে নিযুক্ত রাষ্ট্রদূত এস এম আবুল কালামের অনুসারীরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আহমদ হোসেনের নেতৃত্বে শহীদ মিনারে ফুল দিতে আসে। এ সময় একই সময়ে ফুল দিতে চাইলে প্রথমে হাতাহাতি, কথা কাটাকাটি এবং পরে ধাওয়া-পাল্টা ধাওয়া ও মারামারি শুরু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোয়ালখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ