Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেপটিক ট্যাংক বিস্ফোরণে শিশুসহ নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২০, ২:৩১ পিএম

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ফতুল্লা থানার রামারবাগ ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন একটি ফ্ল্যাট বাসায় সেপটিক ট্যাংক বিস্ফোরণে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলেন গার্মেন্টসকর্মী রাজ্জাক (৩২) ও ভাড়াটিয়া মামুন মিয়ার ছেলে জিসান (৯)।

আহত দু’জন হলেন সোলাইমানের স্ত্রী সাঈদা (৩৫) ও পিয়ার আলীর ছেলে শাকিব (১০)।

স্থানীয় সূত্র জানায়, ফতুল্লা রামারবাগ সাঈদ খানের মালিকানাধীন তৃতীয়য তলা বিল্ডিংয়ের নিচ তলায় সেপটিক ট্যাংক বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে হঠাৎ বিস্ফোরণ হয়। তবে বিস্ফোরণের কারণ এখনো জানা যায়নি।

তবে ধারণা করা যাচ্ছে, ট্যাংকটিতে গ্যাস জমে প্রচণ্ড শব্দে বিস্ফোরণ ঘটে। দরজা জানালা উড়ে যায়। পাশের বাড়ির সেমি পাকা বাড়ির দেয়াল ভেঙ্গে যায়।

খবর পেয়ে মণ্ডলপাড়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে চারজনকে উদ্ধার করে ভিক্টোরিয়া হাসপাতাল নারায়ণগঞ্জে চিকিৎসার জন্য পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় জিসান ও রাজ্জাকের মৃত্যু হয়। আহত শাকিব ও সাঈদার অবস্থা আশঙ্কাজনক।

ভিক্টোরিয়া হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল হক জানান, আহতদের মধ্যে এক শিশুসহ দু'জন নিহত হয়েছে এবং চিকিৎসাধীন রয়েছেন নারীসহ দু'জন। তাদের অবস্থাও গুরুতর।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো পুলিশ সেখানে আছে। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ