Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভক্তদের‌ চমকে দিলেন করিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১২:১২ পিএম

বর্তমানে হিমাচল প্রদেশে অবস্থান করছেন বলিউড সুপাস্টার করিনা কাপুর খান। সইফের সঙ্গেই দীপাবলি কাটাতে ধর্মশালায় পাড়ি দেন করিনা কাপুর খান। ভূত পুলিশের শ্যুটিংয়ের জন্য অর্জুন কাপুরও যেহেতু হিমাচলে রয়েছেন, সেই কারণে করিনার সঙ্গে মালাইকাও সোজা হিমাচলে উড়ে যান। ধরমশালায় গিয়ে সইফ, করিনারা একের পর এক ছবি শেয়ার করেন।

ধরমশালায় থাকাকালীনই এবার তৈমুরের একটি নতুুন ছবি শেয়ার করলেন করিনা কাপুর খান। যেখানে তৈমুরকে ফ্রেঞ্চ ফ্রাইস খেতে দেখা যায়। তৈমুরের ওই ছবি তুলে দেন অর্জুন কাপুর। করিনা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করেন।

এদিকে দীপাবলির ছুটি কাটিয়ে ধর্মশালা থেকে মুম্বইতে ফিরে আসেন মালাইকা অরোরা। মুম্বইতে ফেরার পর নিজের ফটোশুটের কাজ শুরু করে দিয়েছেন মালাইকা। সেই সঙ্গে তাঁর রিয়্যালিটি শোয়ের শ্যুটিংও শুরু করে দিয়েছেন বলিউডের ছইয়া ছইয়া গার্ল। মালাইকা মুম্বইতে ফিরলেও করিনা এবং তৈমুর এখনও হিমাচল প্রদেশে সইফ আলি খানের সঙ্গেই রয়েছেন বলে জানিয়েছে দেশটির সংবাদ মাধ্যমগুলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ