Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বহুদিন পর পর্দায় ফিরছেন নীতু কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২০, ১২:৫২ পিএম

বলিউডের পরিচিত মুখ নীতু কাপুর। একসময় ভালো সারা ফেলেছিলেন। কিন্তু অনেক বছর ধরে পর্দায় অনুপস্থিত ছিলেন তিনি। এবার বহু বছর পর পর্দায় ফিরছেন নীতু কাপুর। জোহরের প্রযোজনা সংস্থার ছবিতে অভিনয় করবেন তিনি। ছবিতে অনিল কাপুর, কিয়ারা আডাবাণী, বরুণ ধাওয়ানদের সঙ্গে দেখা যাবে নীতুকে।

ছবির নাম ‘যুগ যুগ জিও’। বৃহস্পতিবার শ্যুটিংয়ের উদ্দেশ্যে চণ্ডীগড় রওনা দিলেন বরুণ, কিয়ারা, অনিল কাপুর ও নীতু কাপুররা। ‘যুগ যুগ জিও’ ছবিটির মাধ্যমে প্রথমবার পরিচালক হিসাবে বলিউডের সিনেমার দুনিয়ায় পা রাখছেন ইউটিউবার প্রযুক্তা কোলি।

বিয়ের পরই অভিনয় দুনিয়া থেকে সরে গিয়েছিলেন নীতু কাপুর। বহু বছর পর পর্দায় ফেরার জন্য তাঁকে উৎসাহিত করেছেন দুই সন্তান রণবীর ও ঋদ্ধিমা। এমনটাই লিখেছেন নীতু।

বহুবছর পর পর্দায় ফিরছেন, এমন দিনে 'কাপুর সাহাব' ঋষি কাপুরকেও মনে পড়েছে নীতুর। লিখেছেন, “এই ভয়াবহ সময়ে আমার প্রথম উড়ান!! এই যাত্রার জন্য নার্ভাস!! কাপুর সাহাব, আপনি এখানে আমার হাত ধরেন নি, আমি জানি আপনি আমার সঙ্গে আছেন। আরএনআর তোমাদের উৎসাহিত করার জন্য ধন্যবাদ যুগ যুগ জিও।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ