Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন বগুড়ার জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ৬:৩৮ পিএম | আপডেট : ৮:৪১ পিএম, ৫ নভেম্বর, ২০২০

সরকারী নির্দেশে অন্যুন ৩০ কার্যদিবসের মধ্যে নবম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের সুষ্ঠুভাবে এ্যাসাইনমেন্ট কার্যক্রম সম্পন্ন করার বিষয়ে জমিয়াতুল মোদার্রেসিন বগুড়া জেলা ও উপজেলা শাখাসমূহের নেতৃবৃন্দের উদ্যোগে এক অবহিতকরণ সভা স্থানীয় একটি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বাদ আসর অনুষ্ঠিত এই অবহিতকরণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের বগুড়া জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল হাই বারী। বক্তব্য রাখেন সহ-সভাপতি মাওলানা শহিদুল ইসলাম ও হাফিজুর রহমান, সম্পাদক মাওলানা রাগেব হাসান ওসমানী, যুগ্ম সম্পাদক রেজাউল বারী বাবলু, সিনিয়র নেতা মাওলানা আবু বকর সিদ্দিক প্রমুখ।

সভায় সুষ্ঠুভাবে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক এ্যাসাইনমেন্ট কার্যক্রম সম্পন্ন করার বিষয়ে উপস্থিত বিভিন্ন মাদরাসার প্রধানদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেয়া হয়। এছাড়া মাদরাসাসমূহের সহকারী লাইব্রেরীয়ান নিয়োগের ব্যাপারে হাইকোর্টে চলমান মামলাটি জমিয়াতুল মোদার্রেসিনের পরিচালনায় নিষ্পত্তি হওয়ায় শুকরিয়া জানানো হয়। এছাড়া সাম্প্রতিক সময়ে মাদরাসার শিক্ষার বিষয়ে বিভিন্ন গঠনমূলক পদক্ষেপ নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী, জমিয়াতুল মোদার্রেসিনে কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব এ. এম. এম. বাহাউদ্দিন, মহাসচিব মাওলানা শাব্বির আহমেদ মমতাজীকে অভিনন্দন জানানো হয়। সবশেষে ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে তীব্র নিন্দা জানানো হয় এবং এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ