Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাস্তব জীবনের সাহসিকতার গল্প বললেন তাপসী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ২:৪৭ পিএম

এক ব্যক্তির হাতের আঙুল বেঁকিয়ে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। তবে এটা কোনো সিনেমার দৃশ্যে নয়। বাস্তবেই এমনটা করেছিলেন জনপ্রিয় এ অভিনেত্রী। সম্প্রতি জীবনে ঘটে যাওয়া সেই ঘটনার কথাই কারিনা কাপুর খানের রেডিও শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ শেয়ার করলেন তাপসী।

তাপসী বলেন, গুরুপরবের সময় শুরুদ্বারে যেতাম আমরা। এর পাশেই একটি খাবার স্টল ছিল যেখানে বাইরে থেকে আসা দর্শনার্থীদের খাবার দেয়া হত। সেখানে প্রচুর ভিড় থাকত সবসময়। এমনকি ধাক্কাধাক্কি লেগে থাকত।

তিনি আরও বলেন, এর আগেও সেখানে আমার কয়েকটি অদ্ভুত অভিজ্ঞতা হয়েছিল। আমি জানতাম এমন জায়গায় অদ্ভুত কিছু একটা হতে পারে। তাই নিজেকে মানসিকভাবে সেভাবেই প্রস্তুত রেখেছিলাম।

হঠাৎ করেই পেছন থেকে এক ব্যক্তি স্পর্শকাতর জায়গায় স্পর্শ করার চেষ্টা করে। বুঝতে পারলাম ফের একই ঘটনাv পুনরাবৃত্তি হচ্ছে। সঙ্গে সঙ্গে আমি ওই ব্যক্তির আঙুল ধরে তা মুচকে দেই এবং সেখান থেকে বেরিয়ে আসি।

পর্দার সাহসী এ নায়িকা বাস্তবেও সাহসী। তাই তো বাস্তব জীবনেও অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠেছেন বলিপাড়ার এ নায়িকা। কখনো রিয়া চক্রবর্তীর পাশে আবার কখনো পায়েল ঘোষের পাশে থেকে সমর্থন জানিয়েছেন সাহসী এ অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ