Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘরের তৈরি খাবার খাওয়ার আহ্বান অক্ষয় কুমারের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ৫:৩১ পিএম

প্রোটিন শেক ও সাপ্লিমেন্ট নেয়া বন্ধ করার জন্য আহবান জানিয়েছেন অক্ষয় কুমার। বরং শরীর চর্চা করে নিয়মিত ঘি, দুধ, দই ও লাচ্যি খাওয়ার কথা বলেছেন। সেই সাথে বাইরের খাবার না খেয়ে ঘরের তৈরি খাবার খাওয়ার কথাও বলেছেন তিনি।

সম্প্রতি দেশের যুব সমাজের প্রতি এরকম বার্তা দিলেন বলি পাড়ার নায়ক অক্ষয় কুমার।

একটি সাক্ষাৎকারে বলেন, সবাই শরীর চর্চা করুন। সেই সাথে বন্ধুত্ব করুন ঘি, দুধ, দই ও লাচ্যির সাথে। বাইরের খাবার খাওয়া বন্ধ করে ঘরের তৈরি খাবার খেয়ে শক্তিশালী থাকার জন্যও মন্তব্য করেছেন এ নায়ক।

সম্প্রতি অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী-বম্ব’র ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারটি প্রকাশ্যে আসার পরই শুরু হয় নানা বিতর্ক। এতে দেব-দেবীদের অপমান করা হয়েছে বলেও অনেকের অভিযোগ। অনেকে আবার বলছেন, ছবির ট্রেলারের মাধ্যমে লাভ জিহাদের প্রচার চালানো হচ্ছে। সব মিলিয়ে বেশ বিতর্কের মুখে বলিউডের এ খিলাড়ী।

প্রসঙ্গত, বলিউডের নক্ষত্র সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সে বিষয়ে কোনো মন্তব্য করেননি অক্ষয়। তবে তার নতুন ছবি মুক্তির আগ মুহূর্তে জোর দিয়ে মাঠে নামেন তিনি। এ নিয়েও নানা আলোচনা-সমালোচনা চলছে। সবার বিতর্ক ও প্রশ্নের মুখে পড়েও পাল্টা কোনো মন্তব্য করেননি অক্ষয় কুমার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ