Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পুরোনো গানেই মঞ্চ মাতালেন শ্রেয়া ঘোষাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৫:২৮ পিএম

ভারত ও বাংলাদেশ- দু’পারেই বেশ জনপ্রিয় শ্রেয়া ঘোষাল। সুরের জাদুতে জয় করে নিয়েছেন আট থেকে আশি সকলের মন। হিন্দির পর বাংলায়ও জাদুমাখা সুরের ব্যক্তিত্ব তিনি।

মহামারি করোনা ভাইরাস থাবা বসানোর পর এক প্রকার থমকে গিয়েছে মানুষের বিনোদন মাধ্যম। এমন পরিস্থিতিতে গানের শো থেকে শুরু করে কোনো কিছুই তেমন হচ্ছে না। লকডাউনের পুরো সময়টা বাড়িতেই কাটিয়েছেন শিল্পী। তবুও থেমে থাকেনি তার গান। নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন নতুন গান। স্বাধীনতা দিবসের তার গান সকলের মনে জায়গা করে নিয়েছে।

জনপ্রিয় এ গায়িকা মাঝে মধ্যেই খালি গলায় গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। লকডাউনের সময় অনেকবারই খালি গলায় গান গেয়েছেন তিনি। আর ভক্ত-অনুরাগীরা সেসব গান সাদরে গ্রহণও করেছেন। ফলে মুহূর্তেই ভাইরাল হয় ক্লিপগুলো।

সম্প্রতি তেমনই এক গান আবারও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে তা ২০১৮ সালের। একটি মঞ্চে গান গাইছেন শ্রেয়া। ‘জিসম’ ছবির গান ‘জাদু হ্যায় নেশা হ্যায়’ সে সময় বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

সেই গানটিই ফের মঞ্চে গাইলেন শ্রেয়া। আর তা ফ্যান পেজ থেকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ইতোমধ্যেই অসংখ্য মানুষ তা দেখেছেন এবং শেয়ার করেছেন। ফলে স্পষ্টই প্রমাণ হচ্ছে তার সুরের জাদুতে বারবার মুগ্ধ হচ্ছে অসংখ্য শ্রোতারা।



 

Show all comments
  • Humayun ১৫ অক্টোবর, ২০২০, ৫:৪০ পিএম says : 0
    very nice melodious songs she sing.marvalous.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ