Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্যানসারকে হারিয়ে শিগগিরই শুটিংয়ে ফিরছেন সঞ্জয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১:৪২ পিএম

ক্যানসারের সাথে লড়াই করছেন মুন্নাভাই খ্যাত বলিউড তারকা সঞ্জয় দত্ত। নিয়মিত কেমোথেরাপি চলছে তার। দুবাই থেকে তড়িঘড়ি করে মুম্বাই ফেরার পরই শুরু হয় নিয়মিত থেরাপি নেয়ার। একগুচ্ছ কাজ রয়েছে হাতে। আর এ কারণেই ক্যানসার চিকিৎসার জন্য এই মুহূর্তে দেশ ছেড়ে বিদেশ যাবেন না বলি পাড়ার এ অভিনেতা। কথা যেমন আর তেমনই কাজ।

ক্যানসারের থেরাপি নেয়ার মাঝেই শুটিং করার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন এ অভিনেতা। শিগগিরই কেজিএফ-টু’র শুটিং শুরু করবেন তিনি।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ হয়েছে। এতে একটি স্যালুনে দেখা যায় তাকে। সেখানে নিউ হেয়ার কাট দেন সঞ্জয় দত্ত। পাশাপাশি তাকে বলতে দেখা যায়, কেমোথেরাপির জন্য মুখে একটু আধটু দাগ পড়েছে ঠিকই, কিন্তু তিনি ঠিকই ক্যানসারকে হারিয়ে দেবেন। ক্যানসারের সাথে লড়াইয়ে তিনি জয়ী হবেন বলেও আশা প্রকাশ করেন।

মহামারির এই কালে করোনা পরীক্ষা করাতে গিয়ে ক্যানসার ধরা পড়ে এ অভিনেতার। জানা যায়, বর্তমানে ফুসফুসে ক্যানসারের স্টেজ ফোরে রয়েছেন তিনি। তার অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয় গোটা দেশজুড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ