Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুপারহিরো ক্যাটরিনার নায়ক খুঁজে পাওয়া যাচ্ছে না!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:৫৮ পিএম

বলিউড ডিভা ক্যাটরিনা কাইফকে নিয়ে সুপারহিরো ফিল্ম তৈরী করতে যাচ্ছেন পরিচালক আলী আব্বাস জাফর। তবে এই সিনেমায় ক্যাটরিনার বিপরীতে বি টাউনের প্রথম সারির কোনো অভিনেতা জুটি বাঁধতে রাজি হচ্ছেন না। আর তাতেই খানিকটা বিপাকে পড়েছেন সিনেমাটির নির্মাতা আলী।

জানা যায়, আলীর আগামী সিনেমা সুপারওম্যান নির্ভর হওয়ার কারণে বলিউডের বড় কোনো অভিনেতা এর সঙ্গে যুক্ত হতে চাইছেন না। আর সেকারণেই ছোট কোনো এক অভিনেতাকে নিয়েই সিনেমাটির কাজ শুরু করতে চলেছেন নির্মাতা।

এদিকে বি টাউনে জোর গুঞ্জন রটেছে, ক্যাটরিনার বিপরীতে দেখা যেতে পারে ভিকি কুশলকে। এরই মধ্যে নাকি বিষয়টি নিয়ে নির্মাতারা প্রাথমিক পর্যায়ের আলোচনা সেরেছেন। যদিও এ নিয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

তবে অনেকেরই ধারণা, আলীর সিনেমা দিয়ে নিজের প্রেমিক ভিকির সঙ্গে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন ক্যাটরিনা কাইফ। আর যদি সবকিছু ঠিক থাকে তাহলে আগামী বছরের শুরুতে সিনেমাটি শুটিং ফ্লোরে গড়াবে।

এরই মধ্যে আলী আব্বাস সহ ২০ জনের একটি টিম দুবাইয়ে পৌঁছেছেন। জানা গেছে, সেখানে শুটিংয়ের যাবতীয় প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা। গেল কয়েকদিন আগে এমনটি গণমাধ্যমে জানিয়েছিলেন আলী নিজেই।

সেসময় আলী জানান, 'বর্তমানে আমি এবং একটি দল দুবাইয়ে আছি। এখানে সুপারহিরো ফিল্ম নিয়ে যাবতীয় পরিকল্পনা সাজানো হচ্ছে। এ বছরের মধ্যে যদি করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়, তাহলে আমরা আগামী জানুয়ারিতে শুটিং শুরু করব। যার যদি সবকিছু ঠিক থাকে তাহলে এটি আমার ক্যারিয়ারের সেরা সিনেমা হতে চলেছে।'

আলী আরও বলেন, 'আমার সুপারহিরো ফিল্মের আকর্ষণ বাড়াতে অবশ্যই শারীরিক ফিটনেসের দিকে গুরুত্ব দেওয়া হবে। তাই ক্যাটরিনা ইতোমধ্যে কঠোর পরিশ্রম শুরু করে দিয়েছে। সে নিজেকে প্রস্তুত করতে নিয়মিত শরীরচর্চা করছে। পাশাপাশি তার হাতে কয়েকটি ছোট কাজ রয়েছে সেগুলো শেষ করছেন।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ