Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘আদিপুরুষ’-এ থাকছেন অজয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১১:০৬ এএম

দক্ষিনী নির্মাতা ওম রাউতের আগামী সিনেমা ‘আদিপুরুষ’। এই সিনেমার প্রধান চরিত্রে যে প্রভাস থাকছেন, সেটা অনেকটাই নিশ্চিত। আর খল চরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে। তবে সিনেমাটি নায়িকা হিসেবে কে থাকছেন সে ব্যাপারে এখনো কিছু জানা যায়নি।

পাঁচ হাজার বছরের পুরনো পৌরাণিক কাহিনীর উপর নির্মিত সিনেমাটি নিয়ে টিনসেল টাউনে চর্চার শেষ নেই। প্রতিনিয়তই নানা কারণে খবরের শিরোনামে উঠে আসছে ওম রাউতের এই সিনেমাটি। এবার অজয় দেবগণকে নিয়ে সিনেমাপাড়ায় একটি গুঞ্জন রটে গিয়েছে।

শোনা যাচ্ছে, 'তানাজি: দ্য আনসাং হিরো'র পর ওম রাউতের সঙ্গে ফের নাকি কাজ করতে চলেছেন অজয় দেবগণ। 'আদিপুরুষ'-এ তাকে শিবের ভূমিকায় দেখা যাবে। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি সিনেমাটির নির্মাতারা। তবে এ ধরনের পৌরাণিক চরিত্রে অজয় রাজি হন কি না সেটা দেখার বিষয়!

ওম রাউতের ‘তানাজি’ দেখার পর দর্শকদের প্রত্যাশা অনেকটাই বেড়ে গিয়েছে। সেই সঙ্গে এই সিনেমার সঙ্গে প্রভাস ও সাইফের নাম যুক্ত হওয়ায় ‘আদিপুরুষ’ নিয়ে সিনেপ্রেমীদের মাঝে প্রত্যাশার পারদ ছড়াচ্ছে। জানা গেছে, এই সিনেমাটির গল্প ‘রামায়ণ’-এর একটি বিশেষ অংশ থেকে অনুপ্রাণিত হয়ে লেখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ