Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রথমবার দ্বৈত চরিত্রে রণবীর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:৩৪ পিএম

এর আগেও কমেডি ছবি করেছেন তিনি। তবে এবারই প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের নাম করা নায়ক রণবীর সিংহ। সম্প্রতি শোনা যাচ্ছে, ‘সিম্বা’র পর ফের একসাথে কাজ করবেন রোহিত শেঠি এবং রণবীর সিংহ।

রোহিতের পরিচালনায়ই এবার কমেডি ছবিতে দেখা যাবে তাকে। এরে আগে দর্শকরা তাকে অ্যাকশন ধরানার ছবিতে দেখলেও দীর্ঘ দিন পর আবার সেই কমেডি ছবিতে দেখবেন তাকে।

শোনা যাচ্ছে, ১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘অঙ্গুর’ এর রিমেক হবে নতুন এই ছবিটি। ওই ছবিটি শেক্সপিয়রের ‘দ্য কমেডি অফ এররস’ অবলম্বনে নির্মাণ করা হয়েছিল। ছবিটি পরিচালনা করেছিলেন গুলজার। তবে এবার অবশ্য চিত্রনাট্যে সময়োপযোগী বেশ কিছু পরিবর্তন আনা হবে।

মহামারি করোনা ভাইরাসের লকডাউনে চিত্রনাট্যের কাজ কিছুটা এগিয়ে রেখেছেন পরিচালক। এতে সঞ্জীব কুমারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীরকে। কাহিনী অনুযায়ী, জন্মের পর যমজ ভাই একে অপরের থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। অনেক বছর পর আবার তারা একই জায়গায় ফিরে আসে এবং দু’জনের মধ্যে ভুল বোঝাবুঝি শুরু হয়। আসছে দীপাবলির পর ছবিটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, এ বছর ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে রণবীরের ‘এইটি-থ্রি’। তবে মহামারির কারণে সিনেমা হলে দর্শকদের উপস্থিতির উপর নির্ভর করে এ সিদ্ধান্ত বদলানোও হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ