Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সন্তানদের ছুরিকাঘাতে বাবা খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম


রাজধানীর হাজারীবাগ বসিলায় তিন ছেলের ছুরিকাঘাতে লাল মিয়া (৪৫) নামের এক পিতা নিহত হয়েছেন। গতকাল দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত লাল মিয়া হাজারীবাগের দক্ষিণ বসিলার ১৪৫ নং বাসার বাসিন্দা মৃত রমজান আলীর ছেলে। তিন ছেলের জনক ছিলেন তিনি।

নিহতের ছোট ভাই শহর আলী জানান, হাজারীবাগ দক্ষিণ বসিলা ব্রিজের পাশে তাদের নিজেদের বাড়ি। তার বড় ভাই লাল মিয়ার তিনতলা বাড়ি। দ্বিতীয় তলায় তিনি থাকতেন। তিন ছেলে একই বাড়িতে আলাদা থাকতেন। গত সাত-আট মাস আগে পারিবারিক কলহের জেরে স্ত্রী আরজুদা বেগমকে তালাক দেন লাল মিয়া। তালাকপ্রাপ্ত স্ত্রী আরজুদা বেগমও ওই বাড়ির তৃতীয় তলায় থাকতেন। তিন ছেলে মায়ের পক্ষে অবস্থান নেন। ছেলে ও সাবেক স্ত্রীর সঙ্গে মাঝে মাঝেই ঝগড়া হত লাল মিয়ার। তিনি আরো জানান, গতকাল দুপুরে লাল মিয়ার বড় ছেলে জহিরুল ইসলাম, মেজো ছেলে সাজ্জাদুল ও ছোট ছেলে মিলন ঘরে ঢুকে লাল মিয়ার বুকে ও পেটে ছুরিকাঘাত করেন। এ সময় আরজুদা বেগম দরজায় দাঁড়িয়ে পাহারা দিচ্ছিলেন। শব্দ পেয়ে ভেতরে গিয়ে তার ভাই লাল মিয়াকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে প্রথমে শিকদার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আজ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
হাজারীবাগ থানার ওসি সাজেদুর রহমান বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি, লাল মিয়ার ছেলেরা তাকে হত্যা করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ