Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুপিসারে বাড়ি ফিরলেন সারা আলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ২:১৪ পিএম

সম্প্রতি নির্মাতা আনন্দ এল রায়ের পরিচালনায় 'আতরাঙ্গি রে' সিনেমার শুটিং শেষ করেছেন সারা আলী খান। যেখানে দক্ষিনী সুপারস্টার ধানুশের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। তবে শুটিং শেষে বেশ চুপিসারেই চেন্নাই থেকে মুম্বাইয়ে ফিরলেন এই অভিনেত্রী!

সারা আলীর একাধিক ছবি ক্যামেরাবন্দী করেছেন পাপারাজ্জিরা। এসময় মুম্বাই বিমানবন্দরে নামার পর চিরাচরিতভাবে তাকে দেখা যায়নি। নায়িকা কার্যত মুখে মাস্ক ও প্রটেক্টর শিল্ড পরে মাথা নীচু করে চুপচাপ হেঁটে এয়ারপোর্ট থেকে বেরিয়ে যান।

মূলত মাদক মামলায় নাম জড়ানোর পর চুপিসারে মুম্বাই থেকে চেন্নাইতে উড়ে গিয়েছিলেন সারা আলী। সেখানে 'আতরাঙ্গি'-এর বাকি অংশের শুট সম্পন্ন করে নিঃশব্দে ফের মুম্বাইতে ফিরলেন তিনি।

সুশান্তের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠার পর থেকেই আলোচনায় ছিলেন সারা আলী। পরে অভিনেত্রীর বিরুদ্ধে মাদক নেওয়ার অভিযোগ উঠলে এনসিবি তাকে তলব করে। এমনকি তদন্তকারী সংস্থাটির দফতরে প্রায় সাড়ে ৫ ঘন্টা জিজ্ঞাসাবাদ চলে সারার। শোনা যায়, জেরার পর নায়িকার মোবাইল ফোন ফরেনসিক টেস্ট করা হয়। পাশাপাশি বাজেয়াপ্ত করা হয় অভিনেত্রীর ক্রেডিট কার্ডও।

বি টাউনে জোর গুঞ্জন, মাদক মামলায় নাম জড়ানোর পর নাকি মেয়ের উপর বেজায় চটেছেন সাইফ আলী খান। শুধু তাই নয়, তিনি সারাকে কোনও সাহায্য করবেন না বলেও শোনা যায়। যদিও সাইফ সমস্ত অভিযোগ অস্বীকার করেন।



 

Show all comments
  • Al mamun ১৪ অক্টোবর, ২০২০, ৮:২০ পিএম says : 0
    Hammm
    Total Reply(0) Reply
  • Al mamun ১৪ অক্টোবর, ২০২০, ৮:২০ পিএম says : 0
    Hammm
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ