Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিওয়ালিতে মুক্তি পাচ্ছে না অক্ষয়ের ‘সূর্যবংশী’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১:০৭ পিএম

বৈশ্বিক মহামারী করোনার জেরে দীর্ঘদিন ধরে সিনেমা হল বন্ধ ছিলো। তবে সম্প্রতি স্বাস্থ্যবিধি মেনে সিনেমা হল খোলার অনুমতি মিলেছে। কিন্তু ৫০ শতাংশ দর্শকদের নিয়ে প্রেক্ষাগৃহে সিনেমার মুক্তি দিতে বলা হয়েছে। আর সেকারণেই অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ মুক্তির দিন।

মূলত লকডাউনের জন্য অক্ষয়ের ‘সূর্যবংশী’ ও রণবীর সিংয়ের ‘৮৩’ সিনেমা দু'টির মুক্তি আটকে গিয়েছিল। তারপরে ঠিক হয়েছিল যে, ‘সূর্যবংশী’ মুক্তি পাবে আসন্ন দিওয়ালিতে এবং ‘৮৩’ মুক্তি পাবে বড়দিনে। কিন্তু এখন বলিউডের অন্দরে শুরু হয়েছে ভিন্ন গুঞ্জন।

শোনা যাচ্ছে, ‘৮৩’র মুক্তির সময় অপরিবর্তিতই থাকছে। কিন্তু ‘সূর্যবংশী’র মুক্তি নাকি পিছিয়ে যেতে পারে! বিষয়টি নিয়ে এরই মধ্যে সিনেমার পরিচালক রোহিত শেট্টি ও অক্ষয়ের মধ্যে আলোচনাও হয়েছে।

তবে আসন্ন দিওয়ালিতে অক্ষয় অভিনীত আরেক সিনেমা ‘লক্ষ্মী বম্ব’ ওটিটিতে (ওভার দ্য টপ) মুক্তি পাচ্ছে। ফলে অনেকেরই ধারণা যে, একই সময়ে অক্ষয়ের আরেকটি সিনেমা আনতে চাইছেন না ‘সূর্যবংশী’র নির্মাতারা। জানা গেছে, আগামী বছর সাধারণতন্ত্র দিবসের আগে এই সিনেমাটি মুক্তি পেতে পারে। তবে এখনও বিষয়টি নিয়ে খোলাসা করে কিছু জানা যায়নি।

সম্প্রতি অক্ষয় সুইজারল্যান্ড থেকে মুম্বাইয়ে ফিরেছেন। আর সেখানে ফিরেই ‘পৃথ্বীরাজ’র বাকি অংশের শ্যুটিং শুরু করলেন বলিউডের খিলাড়ি। দেশজুড়ে লকডাউনের আগেই এই সিনেমার অধিকাংশ শ্যুটিং শেষ হয়ে গিয়েছিল। বিগ বাজেটের সিনেমাটিতে তার বিপরীতে দেখা যাবে মানসী চিল্লারকে। আছেন সঞ্জয় দত্ত ও সোনু সুদও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ