Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অমিতাভ বচ্চন এবার ভিলেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ৯:৪২ এএম

করোনাকাল ও সিনেমা হলের বিকল্প হিসেবে ওটিটি প্ল্যাটফর্মের চাহিদা বেড়ে দ্বিগুণ হয়েছে। ফলে ওয়েব কনটেন্টের জন্য রীতিমতো হই পড়ে গিয়েছে স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোর মধ্যে। সেই ধারাবাহিকতায় চলতি বছর শুরু হওয়ার কথা ছিল অ্যাপল টিভির সিরিজ ‘শান্তারাম’-এর শুটিং। তবে মহামারীর কারণে সেই প্রজেক্টটি স্থগিত হয়ে যায়।

শোনা যাচ্ছে, আগামী বছর ফ্লোরে যেতে পারে বহুল আলোচিত এই সিরিজটি। যেখানে ডন কাদের খানের চরিত্রে দেখা যাবে বি টাউনের মেগাস্টার অমিতাভ বচ্চনকে। ইতোমধ্যে সিরিজটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধও হয়েছেন শাহেনশা।

লেখক গ্রেগরি ডেভিড রবার্টসের ‘শান্তারাম’ উপন্যাস অবলম্বনে সিরিজটি নির্মাণ করছেন জাস্টিন কার্জেল। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন চার্লি হানাম। এই সিরিজের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাধিকা আপ্তেকে।

জানা গেছে, 'শান্তারাম'-এর অধিকাংশ দৃশ্যের শুট হবে দক্ষিণ মুম্বাই ও ধারাবীর বিভিন্ন জায়গায়। তবে সেটের বদলে আউটডোরেই শুটিং হবে সিরিজটির। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতে শুটের জন্য মুম্বাইয়ের কম ঝুঁকিপূর্ণ জায়গায় শুটিংয়ের প্রস্তুতি নিবে স্থানীয় প্রোডাকশন টিম।

এর আগে নির্মাতা মীরা নায়ার ‘শান্তারাম’ সিনেমাটি তৈরী করতে চেয়েছিলেন। কিন্তু সেসময় নানা জটিলতার কারণে সিনেমাটি শুটিং ফ্লোরে গড়ায়নি। মীরার সেই প্রজেক্টেরও অংশ ছিলেন ৭৭ বছর বয়সী অমিতাভ বচ্চন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ