Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেরার অপেক্ষায় বিদ্যা বালান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ৯:৪৯ এএম

নতুন স্বাভাবিকে ইতোমধ্যে শুটিংয়ে ফিরেছেন বলিউডের একাধিক প্রথম সারির তারকারা। আমির খান ও অক্ষয় কুমার শুটিংয়ের জন্য বিদেশে পাড়ি জমিয়েছেন অনেক আগেই। সম্প্রতি 'রাধে'র সেটে ফিরেছেন সালমান খান। এবার ক্যামেরার সামনে ফেরার অপেক্ষায় রয়েছেন টিনসেল টাউনের অভিনেত্রী বিদ্যা বালান।

নির্মাতা অমিত মাশকুরার আগামী সিনেমা 'শেরণি'। এই সিনেমার মূখ্য ভূমিকায় অভিনয় করবেন বিদ্যা বালান। যেখানে একজন বন কর্মকর্তার চরিত্রে দেখা যাবে তাকে।

জানা গিয়েছে, মধ্যপ্রদেশের বালাঘাটের একটি জঙ্গলে 'শেরণি'র শুটিং শুরু হবে। সেখানে একটানা ৩৫ দিন শুটিং চলবে। এরপর শহরের বিভিন্ন জায়গায় সিনেমাটির দৃশ্যায়ন হবে। সবকিছু ঠিক থাকলে চলতি মাসের শেষ দিকে ক্যামেরা খুলবে এই সিনেমার।

এদিকে বিরতির পরে কাজে ফেরার খবরে দারুণ উচ্ছ্বসিত এই সিনেমার টিম। তবে সব ধরনের স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনেই শুরু হবে শুটিং। পাশাপাশি শিল্পী ও কলাকুশলীদের কোভিড টেস্ট নিশ্চিত করে তবেই মুম্বাই ছাড়বে 'শেরণি'র টিম।

বিদ্যা বালান ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন অনেক আগেই। লকডাউনের মাঝেই একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। সেসময় সব ধরনের সতর্কতা মেনে তবেই সেটে হাজির হয়েছিলেন তিনি। এবার সিনেপর্দায় ফেরার অপেক্ষায় প্রহর গুনছেন 'ডার্টি পিকচার' খ্যাত এই চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ