Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জামিন পেলেন রিয়া চক্রবর্তী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ২:০৩ পিএম

সুশান্তের মৃত্যু মামলায় মাদক কান্ডে এনসিবির হাতে গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অবশেষে ২৯ দিন পর জামিন পেলেন অভিযুক্ত। বুধবার রিয়া-শৌভিকের জামিনের আবেদনে রায় দিয়েছে মুম্বাই হাইকোর্ট। তবে রিয়া ছাড়া পেলেও আপাতত জেলেই থাকতে হচ্ছে তার ভাই শৌভিক চক্রবর্তীকে।

এদিন সরকার পক্ষের তরফে বলা হয় যে, বেলের অর্ডার যেন এক সপ্তাহ পিছিয়ে দেওয়া হোক। কিন্তু কোনোভাবেই রাজি হননি বিচারক কোটওয়ালের বেঞ্চ। তারা জানায় যে, রিয়ার বেল প্রদানের জন্য খুব কড়া শর্ত বেঁধে দেওয়া হয়েছে।

জানা গিয়েছে, জামিনের পর আগামী ১০ দিন থানায় হাজিরা দিতে হবে রিয়াকে। শুধু তাই নয়, তার পাসপোর্ট থানায় জমা রাখতে হবে। আর বিদেশ ভ্রমণের আগে তাকে আদালতের অনুমতি নিতে হবে। এমনকি, গ্রেটার মুম্বাই ছাড়ার আগেও সংস্থাটির তদন্তকারী অফিসারদের জানিয়ে যেতে হবে।

মূলত মাদক কান্ডে জড়িত থাকার কারণে গেল ৮ সেপ্টেম্বর সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছিলো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আর ৪ সেপ্টেম্বর জিজ্ঞাসাবাদের জন্য ডেকে গ্রেফতার দেখানো হয় নায়িকার ভাই শৌভিককে।

বর্তমানে মুম্বাইয়ের বাইকুল্লা জেলে আছেন রিয়া চক্রবর্তী। সম্প্রতি সুশান্তের ফরেনসিক রিপোর্ট যাচাই করে এইমস জানিয়েছে যে, 'এটি আত্মহত্যা, খুন নয়।' এরপর থেকে ক্রমশই জোরালো হচ্ছিলো রিয়ার মুক্তির দাবি। অবশেষে নেটপাড়ায় রটে যাওয়া গুঞ্জনই সত্যি হলো বটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ