Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়ের পিঁড়িতে বসছেন কাজল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১২:৫২ পিএম

দীর্ঘদিন ধরেই প্রেম ও বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা গিয়েছে তামিল-তেলেগু অভিনেত্রী কাজল আগারওয়ালকে ঘিরে। তবে এবার বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এমনটি নিশ্চিত করেছেন 'সিংহাম' খ্যাত এই চিত্রতারকা নিজেই।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের বিয়ের খবর জানিয়ে কাজল লিখেছেন, 'আমি বলতে চাই, হ্যাঁ। আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আগামী ৩০ অক্টোবর মুম্বাইয়ে একটি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে গৌতম কিচলুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছি। সেখানে আমার পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা উপস্থিত থাকবে। এত বছর ধরে আমাকে ভালোবাসার জন্য ধন্যবাদ। পাশাপাশি আমার নতুন জীবনের জন্য সবাই প্রার্থনা করবেন।'

বিয়ের পরও অভিনয় চালিয়ে যেতে চান কাজল। তিনি জানান, 'অভিনয়ের মাধ্যমে আমি দর্শকদের বিনোদন দিতে ভালোবাসি৷ আর আমি সেই কাজটি চালিয়ে যাব। এবার নতুনভাবে শুরু করতে চাই। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ।'

জানা গিয়েছে, কাজলের হবু স্বামী গৌতম কিচলু পেশায় একজন ইন্টারনেট ব্যবসায়ী। পাশাপাশি তার একটি ইন্টেরিয়র ডিজাইনের প্রতিষ্ঠানও রয়েছে। গেল মাসে কাজল ও তার আশীর্বাদ সম্পন্ন হয়েছে। এখন শুধু বিয়ের আনুষ্ঠানিকতা বাকি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ