Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন তামান্না

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১০:০৬ এএম

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। এরপরই চিকিৎসা নিতে সরাসরি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তবে সঙ্কটজনক অবস্থা কেটে যাওয়ায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন নায়িকা। কিন্তু তিনি এখনো কোভিড মুক্ত হননি।

গেল সপ্তাহেই তামান্নার শরীরে ভাইরাসটির উপস্থিতি মিলে। সোমবার বাড়ি ফিরে এক ইন্সটাগ্রাম পোস্টে ভক্তদের নিজের স্বাস্থ্যের কথা জানিয়ে তিনি লেখেন, 'আমি ও আমার টিম নিয়ম মেনেই শুটিং করছিলাম, তারপরও দুর্ভাগ্যবশত গত সপ্তাহে আমার হালকা জ্বর আসে। প্রয়োজনীয় পরীক্ষা করাতেই আমার করোনা পজিটিভ আসে। আমি নিজেই হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হই। সেখানকার বিশেষজ্ঞ চিকিৎসকদের সাহায্য নিই। সঙ্কট কেটে যাওয়ায় আমাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে।'

তিনি আরও লিখেছেন, 'গত সপ্তাহটা আমার জন্য খুবই খারাপ ছিল। কিন্তু এখন আমি আগের তুলনায় অনেকটাই ভালো আছি। আমি আশা করছি, ভাইরাসটি থেকে মুক্তি পেয়ে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠব।'

জানা গিয়েছে, দিন কয়েক আগে একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য হায়দরাবাদ গিয়েছিলেন তামান্না। শুটিংয়ের সময়ই তার করোনার উপসর্গ দেখা দেয়। তখন তিনি করোনা পরীক্ষা করান। সেই রিপোর্ট পজিটিভ আসে। তারপরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের তরফে জানানো হয়েছে, আপাতত তামান্নার অবস্থা স্থিতিশীল। তাকে সুস্থ করে তুলতে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। এদিকে গেল মাসেই অভিনেত্রীর বাবা মা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছিলেন। টুইটে সে কথা নিজেই জানিয়েছিলেন তিনি। যদিও সেসময় তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ