Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উষ্ণতা ছড়াচ্ছেন দিশা পাটানি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ১১:৩০ এএম

টিনসেল টাউনের হট ডিভা দিশা পাটানি। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সক্রিয় তিনি। ভক্তদের খুব কাছাকাছি থাকতে সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও শেয়ার করেন নায়িকা। সম্প্রতি দিশার একটি ছবি নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

সোমবার ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন দিশা পাটানি। যেখানে হলুদ রঙের সুইম-স্যুটে হট অবতারে পাওয়া গেল তাকে। ছবির ক্যাপশনে কোনো কিছু খোলাসা না করলেও তিনি যে ভক্তদের নজর কাড়তে চেয়েছেন, সেটা অনেকটাই স্পষ্ট।

দিশার হট অবতারের ছবিটি প্রকাশ্যে আসতেই তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। এরই মধ্যে ছবিটিতে ২০ লাখ লাইক পড়ে গিয়েছে। দিশার প্রতি মুগ্ধতা প্রকাশ করে এক ভক্ত লিখেছেন, 'এত সৌন্দর্য, হরিণও লজ্জা পেয়ে যাবে।' আরেকজন লেখেন, 'আপনাকে হলুদ রঙ বেশ মানায়।' অন্য আরেকজনের কথায়, 'আপনার দিকে একবার তাকালে, চোখ ফেরাতে ইচ্ছে করেনা।'

গেল আগস্টে ভারতের সবচেয়ে আবেদনময়ী নারীদের একটি তালিকা প্রকাশ করেছে 'দ্য টাইমস'। প্রতিবারের মতো ২০১৯ সালেও সবচেয়ে আকাঙ্ক্ষিত ৫০ নারীদের তালিকা প্রকাশ করেছে ওই প্রতিষ্ঠানটি। এই তালিকা তৈরী করতে অনলাইন ভোটের পাশাপাশি একটি অভ্যন্তরীণ কমিটিও কাজ করেছে। যেখানে লুক, আত্মবিশ্বাস, মেধা ও স্টাইলকে প্রাধান্য দেওয়া হয়েছে। আর সবমিলিয়ে এ তালিকার শীর্ষস্থান দখলে নিয়েছে দিশা পাটানি।

প্রসঙ্গত, চলতি বছরের বহুল আলোচিত সিনেমা 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই'-এ দেখা যাবে দিশা পাটানিকে। এই সিনেমায় প্রথমবারের মতো সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সম্প্রতি মুম্বাইয়ের ফিল্ম সিটিতে সিনেমাটির বাকি অংশের শুটিং শুরু হয়েছে। জানা যায়, সেখানে টানা কয়েকদিন চলবে শুটিং। এই শিডিউলে সালমান-দিশা জুটি 'রাধে'র টাইটেল গানের শুট সারবেন। পাশাপাশি মারপিটের দৃশ্যে অংশ নিবেন রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ