Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার ফিরলেন কঙ্গনা রানাউত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ১০:২৫ এএম

গেল কয়েকমাস ধরেই খবরের শিরোনামে ছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে নতুন কোনো সিনেমার ঘোষণা দিয়ে নয়, বরং একাধিক বিতর্কিত মন্তব্য করে আলোচনায় ছিলেন। কিন্তু এবার কোনো বিতর্ক নয়, অবশেষে শুটিং ফ্লোরে ফিরলেন বি টাউনের কুইন।

এএল বিজয়ের পরিচালনায় নির্মিত হচ্ছে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক। 'থালাইভি' শিরোনামের এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। তিনি ছাড়াও আছেন যিশু সেনগুপ্ত, অরবিন্দ স্বামী ও মাধো সহ অনেকেই। এর চিত্রনাট্য লিখেছেন 'বাহুবলী' খ্যাত চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ।

দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে 'থালাইভি'র কাজ শুরু করেছিলেন কঙ্গনা। যদিও পরে সিনেমার শুটিং বন্ধ হয়ে যায়। অবশেষে দীর্ঘ ৭ মাস পর আবারো শুরু হলো সিনেমাটির বাকি অংশের শুটিং।

সোমবার (৫ অক্টোবর) শুটিং সেট থেকে নির্মাতার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন কঙ্গনা। যেখানে পরিচালক এএল বিজয়ের সঙ্গে কথা বলতে দেখা গেছে তাকে। সেখানে তিনি লিখেছেন, এই ছবিগুলো সোমবার ভোরবেলার শুটিংয়ের ছবি। দারুণ প্রতিভাবান পরিচালক বিজয়জির সঙ্গে কথোপকথনের দৃশ্য। গোটা পৃথিবীতে অনেক সুন্দর সুন্দর জায়গা আছে, তবে আমার সবচেয়ে পছন্দের জায়গা শুটিং সেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ