Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদক মামলায় মেয়ে সারা, এবার স্ত্রীর ওপর চটলেন সাইফ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৪:০৫ এএম

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আলোচনায় উঠে আসে তারকাদের মাদক সংশ্লিষ্টতা। এ নিয়ে মামলা হয়। মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গ্রেফতার করে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। এ অভিনেত্রীকে গ্রেফতারের পরই সুশান্তের বিশেষ বান্ধবী নাম তুলেন সারার। এর ঠিক ক’দিন পরই মাদক মামলায় এনসিবি ডেকে পাঠায় সারাকে।

জানা যায়, মাদক মামলায় সারার নাম উঠে আসায় সাবেক স্ত্রীর উপর বেশ চটেছেন সাইফ আলী খান। এমনকি মেয়ের সাথে দূরত্বও বজায় রাখা শুরু করেন বাবা সাইফ এবং ঠাকুমা শর্মিলা ঠাকুর।

মেয়েকে মাদক মামলায় কোনো সহায়তা করবেন না বলেও সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমে এমন খবর প্রকাশ করা হয়েছে। এছাড়াও এনসিবির দপ্তরে সারার হাজির হওয়ার আগেই দিল্লিতে পাড়ি জমান সাইফ আলী খান।

মামলায় সারার নাম আসার পর তাকে এনসিবির পক্ষ থেকে ডাকা হয়। সে সময় মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিমের সাথে গোয়ায় ছিলেন সারা। সমন পাওয়ার পর মুম্বাইতে ফিরে আসেন তিনি। মুম্বাই ফেরার পর দিনই এনসিবির দপ্তরে হাজির হন সারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ