Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার প্রযোজনায় আসছেন শহিদ কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ১২:১৫ পিএম

এতদিন ক্যামেরার সামনে দাঁড়িয়ে দর্শকদের ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন বলিউড অভিনেতা শহিদ কাপুর। তবে এবার প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ প্রকাশ করতে চলেছেন অভিনেতা। গেল কয়েকদিন ধরে বলিউডের বাতাসে এমন গুঞ্জনই রটেছে।

বর্তমানে শহিদের হাতে রয়েছে একাধিক বিগ বাজেটের প্রজেক্ট। তার মধ্যে একটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের সঙ্গে মাল্টি-প্রজেক্ট রয়েছে। আর এই প্রজেক্টেরই একটি সিনেমা কিংবা সিরিজের প্রযোজক হতে পারেন অভিনেতা। তাই কাজের জন্য নাকি নিজের স্টুডিও তৈরীরও পরিকল্পনা করছেন তিনি। যদিও বিষয়টি নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি পর্দার কবির সিং।

এর আগে ২০১৯ সালে মণিপুরের এক মুষ্টিযোদ্ধার বায়োপিক নির্মাণের জন্য গল্পের স্বত্ব কিনেছিলেন শহিদ কাপুর। আর সেটিই তার প্রযোজনায় নির্মিত প্রথম সিনেমা হওয়ার কথা ছিলো। কিন্তু পরিচালক রাজা কৃষ্ণ মেননের সেই সিনেমাটি এখনো শুটিং ফ্লোরে গড়ায়নি।

এদিকে তেলেগু সিনেমা 'জার্সি'র অফিসিয়াল হিন্দি রিমেকে অভিনয় করছেন শহিদ কাপুর। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ম্রুণাল ঠাকুর। স্পোর্টস ড্রামা ঘরানোর এই সিনেমাটি পরিচালনা করছেন গৌতম তিন্নাউরি।

'জার্সি' সিনেমার গল্পে একজন ক্রিকেটারের জীবন কাহিনী তুলে ধরা হবে। যিনি দীর্ঘ বিরতি ভেঙে তার আইনজীবীর পারিশ্রমিক মেটানোর জন্য ক্রিকেট খেলতে মাঠে নামবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ