Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেটফ্লিক্সের সঙ্গে শহিদের কোটি টাকার চুক্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৩:৫৮ পিএম

বলিউড অভিনেতা শহিদ কাপুরের সঙ্গে কোটি টাকার চুক্তি করেছে জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। গেল কয়েকদিন ধরে এমন গুঞ্জনই রটেছিল বলিপাড়ায়। তবে সেই গুঞ্জনে এবার পানি ঢাললো প্ল্যাটফর্মটি।

শহিদের সঙ্গে চুক্তির গুঞ্জন উড়িয়ে নেটফ্লিক্সের একটি সূত্র জানিয়েছে, 'সম্প্রতি আমাদের সঙ্গে শহিদের কোনো চুক্তি হয়নি। গণমাধ্যমে প্রকাশিত ১০০ কোটি টাকা চুক্তির তথ্য সঠিক নয়। আর এত বড় চুক্তি তো প্রশ্নই আসেনা। শহিদ তো দূরের কথা, শাহরুখ, সালমান ও অক্ষয়দের ক্ষেত্রেও এমনটি সম্ভব নয়।'

সূত্রটি আরও জানায়, 'এমন ভিত্তিহীন সংবাদ কোথায় থেকে আসে জানিনা, তবে এমন তথ্য নেটফ্লিক্সের কারও কাছ থেকে আসেনি।' ওই সূত্রের কথায়, নেটফ্লিক্স বলিউডের তথাকথিত নিয়ম ভাঙতে চায়, যোগ করতে নয়। প্ল্যাটফর্মটি পরিচালকদের দারুণ একটি সুযোগ দিতে চায়। ইতোমধ্যে চার জনের সঙ্গে কাজ করেছে, সামনে আরও অনেকের সঙ্গেই কাজ করবে।

এদিকে তামিলের 'জার্সি'র হিন্দি রিমেক নিয়ে ব্যস্ত রয়েছেন শহিদ কাপুর। এই সিনেমাটির শুটিং শেষ করেই 'যোদ্ধা'র জন্য নিজেকে প্রস্তুত করবেন অভিনেতা। এতে তার বিপরীতে দেখা যাবে দিশা পাটানিকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ