Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফের জুটি বাঁধছেন বরুণ-শ্রদ্ধা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ৯:৪৯ এএম

'এবিসিডি ২' ও 'স্ট্রিট ড্যান্সার ৩' সিনেমাতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। সিনেমা দু'টি মুক্তির পর বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। সেই ধারাবাহিকতায় এবার নির্মাতা অমর কৌশিকের পরিচালনায় ফের জুটি বাঁধতে চলেছেন তারা দু'জন। আর এই জুটির আগামী সিনেমার নাম 'ভেড়িয়া'।

হরর-কমেডি ধাচের এই সিনেমাটি অনেকদিন ধরেই নির্মাণের পরিকল্পনা করে আসছিলেন পরিচালক অমর কৌশিক। তবে নানা কারণেই সিনেমাটি শুটিং ফ্লোরে গড়ায়নি। তবে এবার সবকিছু গুছিয়ে নিয়ে খুব শিগগিরই শুটিংয়ে যেতে যান তিনি।

জানা গিয়েছে, 'ভেড়িয়া'তে অনেক আগেই বরুণ ধাওয়ানকে চূড়ান্ত করেছিলেন অমর কৌশিক। তবে সিনেমার নায়িকা হিসেবে শোনা গিয়েছিলো বেশ কয়েকজনের নাম। অবশেষে শ্রদ্ধা কাপুরকে চূড়ান্ত করেছেন নির্মাতা। ইতোমধ্যে সিনেমার ন্যারেশনও শুনেছেন তিনি।'

ম্যাডক ফিল্মসের ব্যানারে নির্মিত 'ভেড়িয়া' সিনেমাটি প্রযোজনা করছেন দীনেশ ভিজান। শোনা যাচ্ছে, আগামী কয়েকদিনের মধ্যেই শুটিং শুরু করতে চাইছেন অমর কৌশিক। এর প্রথম ধাপের শুটিং হবে ইটানগর ও অরুণাচল প্রদেশের বিভিন্ন লোকেশনে।

এদিকে বরুণ ধাওয়ান অভিনীত 'কুলি নাম্বার ওয়ান' সিনেমাটির কাজ প্রায় শেষ পর্যায়ের দিকে। পরিস্থিতি স্বাভাবিক হলেই বাকি অংশের কাজ সারবেন পরিচালক ডেভিড ধাওয়ান। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন বরুণ ও সারা আলী। অন্যদিকে শ্রদ্ধা কাপুরকে লাভ রঞ্জনের আগামী সিনেমাতে দেখা যাবে। নাম ঠিক না হওয়া সিনেমাতে প্রথমবারের জুটি বাঁধবেন শ্রদ্ধা ও রণবীর কাপুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ