Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেয়েকে নিয়ে যা বললেন কঙ্গনার বাবা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ৫:৩৭ পিএম

ক্যারিয়ারে যতটা সাফল্য পেয়েছেন, তার চেয়েও বেশি সমালোচিত হচ্ছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। নানা ইস্যুতে বিভিন্ন সময়ে সরব হতে দেখা গিয়েছে তাকে। কিন্তু সুশান্তের মৃত্যুতে বলিউডের বিরুদ্ধে তিনি একাই যুদ্ধ ঘোষণা করেছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক ব্যক্তিত্বদের সঙ্গেও জড়িয়ে পড়েছেন তুমুল বিতর্কে। মেয়ের এমন কান্ডে এবার মুখ খুললেন কঙ্গনার বাবা অম্রদ্বীপ রানাউত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অম্রদ্বীপ রানাউত জানিয়েছেন, 'কথায় অসংগতি খুঁজে পেলে নিজের বাবাকেও ছাড়ে না কঙ্গনা। আমাকে স্ট্রাগলের অর্থ বোঝাতে ও আমাদের পরিবারের প্রাইভেট জেট সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছিল। আমি বুঝতে পারছি এবার লড়াইটা কি নিয়ে। কিন্তু প্রতিটা অভিভাবকের মতো আমাদেরও কঙ্গনার সুরক্ষা নিয়ে চিন্তা হয়।'

তার কথায়, একজন সন্তান যত বড়ই আর সফল হোক না কেন তাকে নিয়ে অবিভাবকদের দুশ্চিন্তা শেষ হয়না। কঙ্গনাকে নিয়ে এখনও আমাদের চিন্তা হয়। কিন্তু এখন আর আমি চিন্তা করব না কারন আমি জানি এই লড়াইটা ওর জন‍্য কতটা জরুরি। ও যেভাবে পুরো দেশের সমর্থন পাচ্ছে, তাতে করে এ লড়াইয়ে জয়ী হবেই।

নিজের মেয়েকে নিয়ে তিনি আরও বলেন, কঙ্গনা যা করছে সেটা একদম ঠিক করছে। আজকের যে অবস্থানে সে রয়েছে নিজের চেষ্টায় সেখানে পৌঁছেছে ও। এখন নারীশক্তির প্রতীক কঙ্গনা। তাই পুরো দেশ ওর সঙ্গে রয়েছে বলেও মন্তব্য করেন 'মনিকর্ণিকা' খ্যাত এই অভিনেত্রীর বাবা।

এদিকে মুম্বাইতে কঙ্গনা রানাউত পা রাখার আগেই বিএমসির তরফে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় তার প্রযোজনা সংস্থার ৪৮ কোটি টাকার অফিস। শিবসেনার বিরুদ্ধে সরব হওয়ার কারণেই তার এমন পরিণতি হয়েছে বলে অনেকের ধারণা। কিন্তু বিএমসির কথায়, বেআইনি ভাবে নির্মাণ করা হয়েছিল কঙ্গনার অফিসের কিছু অংশ। তাই ভেঙে দেওয়া হয়েছে।'

অন্যদিকে নিজের অফিসের ভেঙ্গে দেওয়ার অভিযোগে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভদ ঠাকরেকে তোপ দেগে কঙ্গনা বলেন, 'উদ্ভব ঠাকরে তুই কি ভেবেছিস। মুভি মাফিয়াদের সঙ্গে হাত মিলিয়ে আমার থেকে প্রতিশোধ নিলি। আজ আমার ঘর ভেঙেছিস, কাল তোর অহঙ্কার ভাঙবে।' অভিনেত্রীর এমন মন্তব্যের পরপরই কঙ্গনার বিরুদ্ধে ভিখরোলি থানায় মামলা দায়ের করে মুম্বাই পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ