Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন চিত্রাঙ্গদা সিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৪ পিএম

বলিউডে 'কাস্টিং কাউচ' একটি বহুল চর্চিত বিষয়। ক্যারিয়ারে কাস্টিং কাউচের মুখোমুখি হয়েছেন এমন তারকাদের সংখ্যা অনেক। কাজে সুযোগ দেওয়ার বিনিময়ে অভিনেতা-অভিনেত্রীদের নানা অশ্লীল প্রস্তাব দিয়ে থাকেন নির্মাতা-প্রযোজকরা। তবে এর বিরুদ্ধে নানা সময়ে সরব হতে দেখা গিয়েছে তারকাদের। এমনকি বিষয়টি নিয়ে গণমাধ্যমে প্রকাশ্যে কথাও বলেছেন অনেকেই। এ তালিকায় শীর্ষে রয়েছেন মডেল ও অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত 'বাবুমশাই বন্দুকবাজ'-এ নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে জুটি বেঁধেছিলেন চিত্রাঙ্গদা সিং। এই সিনেমাতে অভিনয় করতে গিয়ে ভয়ঙ্কর একটি অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রীর। সেই প্রসঙ্গ টেনে বোমা ফাটালেন এই চিত্রতারকা।

এক সাক্ষাৎকারে সিনেমার শুটিং সেটের একটি ঘটনা শেয়ার করে চিত্রাঙ্গদা জানিয়েছেন, আমাকে সরাসরি কাস্টিং কাউচের প্রস্তাব দেওয়া হয়নি। কিন্তু শুটিং চলাকালীন সময়ে পরিচালক কুশান নন্দী উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমাকে আপত্তিকর দৃশ্যে অভিনয় করাতে চেয়েছিলেন। সেজন্য ইচ্ছা করেই ঘনিষ্ঠ দৃশ্যের টেক বারবার নিচ্ছেন কুশান।

চিত্রাঙ্গদার কথায়, আমরা শট শেষ করলাম কিন্তু কুশান বলে কাজটি তার পছন্দ হয়নি। তিনি চেয়েছিলেন আমি নওয়াজের উপরে উঠে বসি এবং দীর্ঘ সময় ধরে তাকে চুম্বন করি। এটাও বলা প্রয়োজন সে সময় ব্লাউজ আর পেটিকোট পরেছিলাম। শুধু তাই নয়, একটি মমতাজের শট দিয়েছিলাম সেখানেও একই কাজ করতে বলেছিলেন পরিচালক কুশান নন্দী।

৪৪ বছর বয়সী এই অভিনেত্রী আরও বলেন, সেই মমতাজের দৃশ্যে আমি এবং নওয়াজ চুম্বন করেছিলাম। সব ঠিক থাকার পরও কুশান ঘনিষ্ঠ দৃশ্যের জন্য ৭ সেকেন্ড ধরে চুমু খেতে বলেন। এরপরই সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন চিত্রাঙ্গদা সিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ