Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘পাঠান’র নায়ক শাহরুখ, ভিলেন জন আব্রাহাম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ৪:৫১ পিএম

দীর্ঘদিন ধরে রুপালী পর্দা থেকে নিজেকে আড়াল করে নিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। এর মাঝে অভিনেতার একাধিকবার ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা শোনা গেলেও সেটা গুজব পর্যন্তই রয়ে গিয়েছে। তবে এবার বিরতি ভেঙে ফিরতে চলেছেন এই সুপারস্টার।

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত 'পাঠান' সিনেমা দিয়ে বলিউডে কামব্যাক করবেন শাহরুখ খান। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন কিং খান। আর এই সিনেমায় খল চরিত্রে দেখা যাবে 'ফোর্স' খ্যাত অভিনেতা জন আব্রাহামকে। এটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

অ্যাকশন ঘরানোর এই সিনেমাটি দিয়ে আগামী বছরের জানুয়ারিতে শুটিং ফ্লোরে ফিরবেন শাহরুখ খান। ইতোমধ্যে নিজের শিডিউল সেটও করে ফেলেছেন শাহরুখ। আর 'সত্যমেব জয়তে ২'-এর শুটিং শেষ করে মার্চে 'পাঠান'-এ যোগ দিবেন জন আব্রাহাম।

'পাঠান'-এর নায়ক এবং ভিলেনের নামটি জানা গেলেও, জল্পনা তৈরী হয়েছে শাহরুখের বিপরীতে কে অভিনয় করবেন? শুরুতে সিনেমাপাড়ায় দীপিকা পাড়ুকোনের নাম শোনা গিয়েছিলো। এখন নাকি প্রথম সারির কয়েকজন অভিনেত্রীর কথা মাথায় রেখেছেন নির্মাতা। তবে এ ব্যাপারে প্রযোজনা প্রতিষ্ঠানের তরফে কিছু জানানো হয়নি।

প্রসঙ্গত, শাহরুখ খান অভিনীত সবশেষ সিনেমা 'জিরো'। এতে তার বিপরীতে দেখা গিয়েছিলো আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে। তবে সিনেমাটি বক্স অফিসে ব্যবসা করতে পারেনি। অন্যদিকে, গেল বছরে মুক্তিপ্রাপ্ত 'বাটলা হাউস' ও 'রোমিও আকবর ওয়ালটার'-এর মতো সিনেমাতে দেখা গিয়েছে জন আব্রাহামকে। বর্তমানে তার হাতে একাধিক বিগ বাজেটের প্রজেক্ট রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ