Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

রাজধানীতে ছিনতাইকালে গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ১১:১৯ এএম

রাজধানীর মিরপুর এলাকায় ছিনতাইকালে অস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মিরপুর ১০ নম্বর গোলচত্বর এলাকা থেকে আজ শনিবার (১২ সেপ্টেম্বর) ভোরে তাঁদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন নারায়ণগঞ্জের আরিফুল ইসলাম ওরফে চাক্কু আরিফ (৩২) ও মাদারীপুর জেলার জোবায়ের হোসেন (৩০)।

র‌্যাব-৪-এর সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেন, গ্রেপ্তার দুই সন্ত্রাসী সাভারের আমিনবাজার বেড়িবাঁধ, মিরপুরসহ বিভিন্ন এলাকায় মানুষকে অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল। এ ছাড়া তাদের বিরুদ্ধে মিরপুরসহ বিভিন্ন থানায় অপহরণ, মাদকসহ একাধিক মামলা রয়েছে। এসব ঘটনায় ভুক্তভোগীরা অতিষ্ঠ হয়ে দুজনের বিরুদ্ধে র‌্যাব-৪-এর কাছে লিখিত অভিযোগ দিলে র‌্যাব মাঠে নামে।

পরে আজ ভোররাতে মিরপুর ১০ নম্বর গোলচত্বর এলাকায় ছিনতাই করার সময় র‌্যাবের একটি দল হাতেনাতে দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করে। এ সময় তাঁদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, দুটি ছোরা, একটি মোটরসাইকেল, দুটি মোবাইল ফোন ও পাঁচ হাজার টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ওই র‍্যাব কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ