Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর পুঠিয়ায় চালককে কুপিয়ে অটোরিক্সা ছিনতাই

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫৬ পিএম

রাজশাহীর পুঠিয়ায় রেজাউল ইসলাম (৪২) নামের এক অটোরক্সা চালককে কুপিয়ে ছিনতাই করেছে দুর্বৃত্তরা। রোববার ভোরে উপজেলার জিউপাড়া ইউনিয়নের সরিষাবাড়ী বাজারের পাশে এ ঘটনা ঘটে। রেজাউল ইসলাম নাটোর সদর উপজেলার জালালাবাদ গ্রামের আব্দুল করিমের ছেলে।
সরিষাবাড়ী বাজারের স্থাণীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, ভোরে একজন ভ্যানচালক রাস্তার পাশে ওই অটোরিকশাচালককে পড়ে থাকতে দেখেন। পরে ডাক দিলে আশপাশের লোকজন এসে তাঁকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। অবস্থা গুরুতর হলে সেখান থেকে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাব্বির রহমান বলেন, ‘স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় ওই অটোরিকশাচালককে নিয়ে আসেন। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাঁর অবস্থা খুবই আশঙ্কাজনক ছিল। তাই এখানে ভর্তি না করে তাঁকে দ্রুত রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক বলেন, ‘খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখা হচ্ছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ