Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে হাত-পা বেধে অটো ছিনতাই

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২৩, ৫:০১ পিএম

আড়াইহাজারে ডাকাতদল শুক্রবার ভোরে এক সবজি বিক্রেতার মিশুক অটোগাড়ি ও মোবাইল লুট করে নিয়ে গেছে। এ ঘটনা ভোর পৌণে ৫টায় আড়াইহাজার পৌরসভার চামুরকান্দি ফকিরবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে , প্রতিদিনের মত সবজি বিক্রেতা সাব্বির ‘১৮ বছর’ ভোরে নিজের মিশুক অটোগাড়ি নিয়ে রূপগঞ্জের গাউছিয়া পাইকারী বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়। ফকিরবাড়ি চামুরকান্দি ব্রিজের সামনে এলে ৭/৮ জনের ছিনতাই কারী রাস্তায় ব্যারিকেড দেয়।
ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাই কারী অটোগাড়ির চাবি, নগদ ৫ হাজার টাকা ও একটি স্মার্ট ফোন ছিনিয়ে নেয়। এ সময় ডাকচিৎকারের চেষ্টা করলে ছিনতাই কারীর দল সবজি বিক্রেতা সাব্বিরকে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে হাত পা ও মুখ বেধে পুকুর পাড়ে ফেলে দেয়।

এই সময় ছিনতাই কারীর দল নগদ টাকা, ১৬ হাজার টাকা দামের ফোন ও ১ লাখ ২০ হাজার টাকা দামের মিশুক অটোসহ দেড়লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, বিষয়টি আমার জানা নেই। খবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ