Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে কুপিয়ে ১০ লক্ষ টাকা ছিনতাই : মোটরসাইকেলসহ একজন গ্রেপ্তার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ১২:৫০ পিএম

রাজবাড়ীতে নগদ মোবাইল ব্যাংকিংয়ের সেলস সুপার ভাইজার দোলন চক্রবর্তীকে কুপিয়ে ১০ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশ ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল সহ মোঃ খালিদ বিন ওয়ালিদ (২৪) নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে। সে পাংশা পৌরসভার নারায়নপুর গ্রামের মোঃ আজিজুল মন্ডলের ছেলে।
বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার সময় পাংশা থানা চত্বরে এক প্রেস ব্রিফিংয়ে পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, পাংশা মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে বুধবার (২৬ অক্টোবর) ছিনতাইকৃত নগদ ১০ লক্ষ টাকা ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি লাল রংয়ের (টিভিএস এ্যাপাসী ১৫০ সিসি) মোটরসাইকেল সহ একজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। গত ১৬ অক্টোবর দুপুর পৌনে ১টার সময় পাংশা থানার কুড়াপাড়া কলেজ মোড় সংলগ্ন রাজবাড়ী-কুষ্টিয়াগামী মহাসড়কের উপর রাজবাড়ী শহরের বিনোদপুর এলাকার দুলাল চক্রবর্তীর ছেলে মোবাইল ব্যাংকিং নগদের সেলস সুপার ভাইজার দোলন চক্রবর্তী (৩৪) এর নিকট থেকে ছিনতাইকারীরা কুপিয়ে নগদ ১০ লক্ষ টাকা ছিনতাই করে। এসময় পাংশা মডেল থানার এসআই মোঃ মিজানুর রহমান সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে পৌছালে আসামীরা ১০ লক্ষ টাকা ভর্তি ব্যাগটি ঘটনাস্থলের পাশে ফেলে দ্রুত মোটসাইকেল যোগে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ১০ লক্ষ টাকা ভর্তি ব্যাগটি উদ্ধার করেন। আহত অবস্থায় দোলন চক্রবর্তীকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তিনি বাদী হয়ে গত ১৮ অক্টোবর পাংশা থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।
ওসি বলেন, থানার এসআই মোঃ মিজানুর রহমান বুধবার (২৬ অক্টোবর) পাংশা সরদার বাসস্ট্যান্ড এলাকা থেকে মোঃ খালিদ বিন ওয়ালিদকে গ্রেপ্তার করেন। তার দেওয়া তথ্য অনুযায়ী ছিনতাইকাজে ব্যবহৃত একটি লাল রংয়ের মোটরসাইকেল নারায়নপুর গ্রামের নুরুল ইসলাম ভিশনের বসত বাড়ীর গোডাউন থেকে উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতকে বৃহস্পতিবার রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে। বাঁকী ২ আসামীকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ