Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় কিশোর চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ৪:৪২ পিএম

খুলনা মহানগরীর হরিণটানা এলাকায় মোহাম্মদ আব্দুল্লাহ জমাদ্দার (১৪) নামে এক কিশোর ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে হরিণটানা বাইপাস এলাকার এ আর প্রোপার্টিজ নামক আবাসিক এলাকার ভেতরে থেকে লাশটি উদ্ধার করা হয়। ইজিবাইক নেয়ার জন্য তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।
নিহত মোহাম্মদ আব্দুল্লাহ জমাদ্দার লবণচরা মোহাম্মদনগর এলাকার ভাড়াটিয়া রফিকুল ইসলাম জমাদ্দারের ছেলে। সে খুলনার জিরোপয়েন্ট এলাকার দেলদার আহমেদ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিল।
স্বজনেরা জানান, পরিবারের স্বচ্ছলতা না থাকায় পড়াশোনার পাশাপাশি মাঝে মাঝে ইজিবাইক চালাতো আব্দুল্লাহ। সোমবার বিকেলে বাবার ইজিবাইক নিয়ে বের হয়ে রাতে ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু করেন স্বজনরা। মাইকিং করা হয় বিভিন্ন এলাকায়। আজ মঙ্গলবার দুপুরে স্থানীয় এক ব্যক্তি হরিণটানা বাইপাস এলাকার এ আর প্রপার্টিজের ভেতরে একটি মরদেহ দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান স্বজনরা। পরে তারা লাশ শনাক্ত করেন।
কেএমপি ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িতদের ধরতে কাজ করছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ইজিবাইক ছিনতাই করার জন্য কিশোর চালককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ